Tollywood

‘পরমপিয়া’ মুহূর্ত! সোশ্যাল মিডিয়ায় বিশেষ ছবি দিয়ে মেয়েদের মন ভেঙে দিলেন পরমব্রত

এখন থেকে মিসেস পিয়া। নামের সঙ্গে জুড়ল টলিউড স্টার পরমব্রত চট্টোপাধ্যায়ের নাম। সোমবার সকাল থেকেই যোধপুর পার্কের বাড়িতে বসেছে বিয়ের আসর। তবে গতে বাধা বিয়ে নয় একেবারে আইনি বিয়ে সেরেই চার হাত এখনো পরমব্রত চট্টোপাধ্যায় এবং প্রিয়া চক্রবর্তীর। পেশায় গায়ক এবং সমাজকর্মী পরমব্রত এবং পিয়া ২ বছর ধরে একে অপরের সঙ্গে সম্পর্কে ছিলেন তবে সামনে আসেনি সেই সম্পর্কের কথা। কানাঘুষো শোনা গেলেও শিলমোহর দিলেন আজ।

ইন্ডাস্ট্রির কোনও বন্ধু নয় বরং একেবারে কাছের মানুষদের নিয়ে এই সুন্দর মুহূর্ত উদযাপন করলেন পরমব্রত এবং পিয়া। অনুপমের সঙ্গে দীর্ঘ ছয় বছর সংসার জীবন যাপনের পর আলাদা হয়েছিলেন। সেই সময় থেকেই কি পরমব্রতর সঙ্গে সখ্যতা গভীর হয় দেখি তার আগে থেকেই সম্পর্ক চলছিল তলে তলে? একদিকে যখন এই প্রশ্নের কাঁটা ছেঁড়া করতে ব্যস্ত সোশ্যাল মিডিয়া, ঠিক তার ফাঁকেই নতুন জীবনে অঙ্গীকারবদ্ধ হলেন পরমব্রত এবং পিয়া।

লাল রঙের জামদানি ব্লাউজ এবং লাল শাড়ি পিয়ার। আর তার সদ্য হওয়ার স্বামী পরমব্রতর পরনে ছিল কমলা পাঞ্জাবি ও তার উপর জহর কোট। দুজনকে বেশ মানিয়েছে এই পোশাকে। বিয়েবাড়ির মেনুতে ছিল একেবারে সাদামাটা বাঙালি পদ। এখন শুধুমাত্র আইনি বিয়ে করলেন তবে এরপর বৌভাত হবে যেখানে ইন্ডাস্ট্রির সকলকে নিমন্ত্রণ করবেন দুজনে।

বিয়ের পর এবার আনুষ্ঠানিকভাবে সম্পর্ককে স্বীকৃতি দিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন পরমব্রত। “আমাদের যেতে দাও, তুমি আর আমি… যখন আকাশে সন্ধ্যে নেমে আসে”, লিখলেন পিয়ার উদ্দেশ্যে। একরাশ শুভেচ্ছাবার্তা নেমে এসেছে কমেন্ট বক্সে। একটি ছবিতে পিয়া রেজিস্ট্রি পেপারে সই করছেন এবং পরমব্রত হাসিমুখে তাকিয়ে রয়েছেন সেই কাগজের দিকে। অন্য ছবিতে দুজনেই তাকিয়ে অন্য কারোর দিকে। আর আরেকটি ছবিতে পিয়া হাত জড়িয়ে ধরে রয়েছে পরমব্রতর।

২০২১ সালে গায়ক অনুপম রায়ের সঙ্গে আইনত বিবাহ বিচ্ছেদ হয় পিয়া চক্রবর্তীর। সেই বিয়েটাও ছিল প্রেম বিবাহ। পিয়ার সঙ্গে বিচ্ছেদের পর মানসিকভাবে ভেঙে পড়েছিলেন অনুপম। তবে এবার এই নবদম্পতিকে কেমন লাগছে আপনাদের?

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।