Bangla Serial

Serial Shooting: দর্শকদের জন্য দুঃসংবাদ! টাকার অভাবে আজ থেকে বন্ধ হয়ে গেল তিন জনপ্রিয় সিরিয়াল

প্রতি সপ্তাহের বৃহস্পতিবার প্রকাশ্যে আসে টিআরপি (TRP) তালিকা। এই সপ্তাহে কারা রয়েছে প্রথম দশে? ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে সেই তালিকা। এবং বন্ধের মুখে কম টিআরপির বেশ কিছু ধারাবাহিক। সেই তালিকার শীর্ষে রয়েছে সদ্য বন্ধ হওয়া ধারাবাহিক ‘সোহাগ জল’ (Sohag Jol)।

তবে শুরু হলে শেষ হতেই হবে। কিন্তু তা বলে এত জলদি? এখন আর কোনো মেগা সিরিয়ালকে মেগা বলা যায় না। কারণ মেগা হতে হলে একটানা কয়েক বছর ধরে চলতে হয় সেই ধারাবাহিককে। এখন তো মেরে কেটে আট মাস হতে না হতেই বিদায়ের ঘণ্টা বেজে ওঠে জি এবং জলসার ধারাবাহিকের। টিআরপির খেলায় জিততে না পেরে এবার আরও তিনটি ধারাবাহিক রয়েছে বন্ধ হওয়ার মুখে।

আজ থেকে শেষ হচ্ছে তিনটি জনপ্রিয় ধারাবাহিকের শুটিং। জি বাংলার ক্রিস্টাল জেমস প্রোডাকশনের মিলি। কালার্স বাংলার টুম্পা অটোওয়ালী এবং সান বাংলার দ্বিতীয় বসন্ত সিরিয়ালের। কিন্তু কেন বন্ধ হয়ে যাচ্ছে জনপ্রিয় তিন সিরিয়াল?

সূত্রের খবর, এই মুহূর্তে প্রযোজনা সংস্থার আর্থিক অবস্থা ভালো না থাকায় বন্ধের মুখে তিনটি ধারাবাহিক। তাই অভিনেতা ও অন্যান্য কলাকুশলীদের পারিশ্রমিক দিতে পারছে না এই প্রযোজনা সংস্থা। যতদিন না পারিশ্রমিক দেওয়া হচ্ছে ততদিন বন্ধ থাকবে এই তিনটি সিরিয়ালের শুটিং।

অন্যদিকে, ২রা ও ৩রা ডিসেম্বর বন্ধ হয়ে যাবে এই চ্যানেলের জনপ্রিয় দুটি সিরিয়াল। ২রা ডিসেম্বর বন্ধ হবে কালার্স বাংলার নায়িকা নাম্বার ওয়ান। ৩রা ডিসেম্বর বন্ধ হবে আরেক জনপ্রিয় ধারাবাহিক শ্যামা। শুক্রবার শেষ শুটিং হয়েছে শ্যামা সিরিয়ালের।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।