Connect with us

    Bangla Serial

    টান টান উত্তেজনা জগদ্ধাত্রী’তে! বকশীবাবুকে ডেকে বৈদেহী আর দেবুর খেলা শেষ করতে চলেছে কৌশিকী,

    Published

    on

    jagadhatri baidehi

    জি বাংলার (Zee Bangla) বেঙ্গল টপার ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)। প্রতি সপ্তাহে ধারাবাহিকের গল্পে থাকে নতুন নতুন চমক। কখনও অ্যাকশান ড্রামা, কখনও বা সম্পর্কের জটিলতা, কখনও পারিবারিক কোন্দল। সবমিলিয়ে বেশ রমরমিয়ে চলছে এই ধারাবাহিক। টিআরপিতেও (TRP) বেশ ভালোই ফল করছে এই ধারাবাহিক। পরবর্তী এপিসোড নিয়ে তাই দর্শকদের আগ্রহ থাকে তুঙ্গে।

    রাজনাথ মুখার্জি লোক লাগিয়েছে জগদ্ধাত্রী আর স্বয়ম্ভুর পিছনে। তার অনুমান জগদ্ধাত্রী আর স্বয়ম্ভু জানে কোথায় রয়েছে কৌশিকী মুখার্জি। সকলের কাছে জগদ্ধাত্রী নিজের পরিচয় গোপন করেছে। জগদ্ধাত্রীই যে জ্যাস স্যানাল তা বাড়ির সকলের সামনে আনতে চান রাজনাথ।

    এদিকে জগদ্ধাত্রীর ফোনে ফোন করে মেনন। সাবধান করে গাড়ির পিছনে তাদের ফলো করছে একজন। জগদ্ধাত্রী এই বেনামি কলারের পরিচয় জানতে চাইলে তাকে মেনন বলে, আমার পরিচয় জানার থেকেও এই মুহূর্তে দরকার কৌশিকীকে কে মারতে চায়, আর কেন মারতে চায় এই রহস্যের উদ্‌ঘাটন। এই বলেই ফোন কেটে দেয় সে।

    আরো পড়ুন: মেঘ ভালোবাসে নীলকে জানতে পেরে প্রতিজ্ঞার ঘেরাটোপ থেকে মেঘকে মুক্তি দিল তার বাবা! মিলন অনিবার্য

    জগদ্ধাত্রী তাদের গাড়ির ড্রাইভারকে বলে, একটি বাইক তাদের ফলো করছে। তাই ঘুরপথে এমন ভাবে গাড়ি ঘোরাতে যাতে কেউ তাদের ফলো না করতে পারে। ড্রাইভার সেইমতো তাদের পৌঁছে দেয় যেখানে রানি মুখার্জি রয়েছে। এদিকে হাসপাতাল থেকে ফোন আসে বৈদেহীর কাছে। খবর আসে হাসপাতাল থেকে মিসিং কৌশিকী মুখার্জি।

    বৈদেহী উৎসবকে কৌশিকীর কথা জানালে উৎসব বলে খেলাতো এবার শুরু হয়ে গিয়েছে। এদিকে জগদ্ধাত্রী আর কৌশিকী মুখার্জি হাজির হয় কোম্পানির বোর্ড ওফ ডিরেক্টরের এক সদস্যের বাড়ি। কৌশিকী আর জগদ্ধাত্রীকে দেখে অবাক হয়ে যান তিনি।

    নতুন বছরে হস্তান্তরিত হতে চলেছে কৌশিকীর কোম্পানি। গুলি লাগা যে তার পিছনের কোনো ষড়যন্ত্র তা বুঝতে বাকি নেই দর্শকদের। তাই এবার কোম্পানি বাঁচাতে আর আর কৌশিকীকে কে আর কেন গুলি করেছে এই রহস্য উদ্‌ঘাটনের জন্য নতুন ফন্দি আঁটে জগদ্ধাত্রী। কী হতে চলেছে এর পর?