Connect with us

    Bangla Serial

    Dhulokona: হানিমুনে গিয়ে লালনকে সমুদ্রের জলে ডুবিয়ে দিল চান্দ্রেয়ী!হাত পা ছড়িয়ে কাঁদছে ফুলঝুরি! বিয়ের জল গায়ে লাগবে না লাগতেই বিধবা হতে হবে ফুলঝুরিকে?

    Published

    on

    lalon fuljhuri

    আজকাল বাংলা ধারাবাহিকে এতটাই জোয়ার এসেছে যে একের পর এক নতুন ধারাবাহিক এসে চলেছে বিনোদনের কথা মাথায় রেখে। পাশাপাশি বাঙালি দর্শকরা ভিন্নমাত্রা এবং ভিন্ন ধরনের গল্প দেখতে চাইছে টেলিভিশনের পর্দায়। তাদের সেই চাহিদাকে গুরুত্ব দিয়ে নতুন নতুন গল্প আনা হচ্ছে ধারাবাহিকে।

    আগে একটা সময় ছিল যখন কেবলমাত্র পারিবারিক গল্প আশ্রয় পেতো বাংলা টেলিভিশনে। কিন্তু এখন নিয়ম ভাঙ্গার গল্প বা বিভিন্ন ছক ভাঙ্গা কিছু গল্প আনছে ধারাবাহিক নির্মাতারা যা বেশ পছন্দ করছে বাঙালি দর্শকরা। এর মধ্যে একটি বিশেষ ধারাবাহিক বেশ নজর খেলেছে যা হল ধুলোকণা।

    লালন আর ফুলঝুরির সম্পর্ক নিয়ে আদ্যোপান্ত লেখা হয়েছে গল্পটি। তবে এই মুহূর্তে ধারাবাহিক একটা বড়সড় টুইস্ট আসতে চলেছে সেটা কি আপনারা জানেন? এই ঝলক দেখলে সেটা স্পষ্ট হয়ে যাবে।

    সম্প্রতি ধারাবাহিকের আগামী পর্বের একটা সংক্ষিপ্ত ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। আমরা সকলেই জানি যে অনেক কাট খড় পুড়িয়ে শেষমেশ লালন আর ফুলঝুরির বিয়ে হয়েছে যেটা দর্শকরাও মনে প্রানে চেয়েছিল। আর বিয়ের পরেই আসে হানিমুন অর্থাৎ মধুচন্দ্রিমা পর্ব।

    লালন আর ফুলঝুরি পরিবারের অন্যান্য সদস্যদের নিয়ে বিয়ের পর প্রথম ঘুরতে গেল সমুদ্রে। কিন্তু সেই হানিমুন যে মধুর হবে না সেটা স্পষ্ট হয়ে গেল এই ভিডিও থেকে। একটা বিশাল বড় অঘটন ঘটে গেল সেখানে। কী সমস্যা হলো আবার?

     

    View this post on Instagram

     

    A post shared by Star Jalsha (@starjalsha)

    আসলে বিয়ের পর দুজন মিলে একান্তে সময় কাটাতে চাইছে সমুদ্র সৈকতে। কিন্তু চড়ুইয়ের মা সেখানে উপস্থিত হয়েছে। লালন আর ফুলঝুরিকে একসঙ্গে দেখে সে সেটা সহ্য করতে পারছে না নিজের মেয়ের কথা ভেবে। কারণ ওদিকে তার মেয়ে যে মনে মনে কষ্ট পাচ্ছে!

    তাই এবার ফুলঝুরিকে বিপদে ফেলতে একটা বড়সড় প্ল্যান করে ফেলল চড়ুইয়ের মা। সমুদ্রে ডুবিয়ে মারতে চাইছে লালনকে। সেই দৃশ্য দেখা গেল ভিডিওতে। লালন ঢেউয়ের ঠেলায় রীতিমতো নাকানি চোবানি খাচ্ছে। আর এইটা দেখে ফুলঝুরি চিৎকার করে কাঁদতে বসেছে। কোনও বড়সড় বিপদ হয়ে যাবে নাতো?