Bangla Serial

ষড়যন্ত্রের শিকার জগদ্ধাত্রী! ফের তাকে প্রাণে মা’রা’র পরিকল্পনায় শামিল পরিবারের লোকেরাই! পারবে কী সে বাঁচতে?

জি বাংলার (Zee Bangla) বেঙ্গল টপার ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)। নারীকেন্দ্রিক ধারাবাহিকটি ধারাবাহিকপ্রেমী মহলে বেশ জনপ্ৰিয়। একটা সময়ে টানা টিআর পি তালিকায় এক নম্বর জায়গায় ধরাবাঁধা ছিল জ্যাস স্যাণালের। তবে ইদানীং ফিকে পড়েছে জ্যাস ম্যাজিক। টিআরপিতে পতন হয়ে তিন নম্বরে এসেছে এই ধারাবাহিক।

বর্তমানে মুখার্জী বাড়িতে খুশির আবহ। হই হই করে রঙের উৎসব পালন করছে পরিবারের সকলে। তবে বিপদ পিছু ছাড়ে না জগদ্ধাত্রীর। আর বিপদকে বুড়ো আঙুল দেখায় জ্যাস স্যানাল। ধারাবাহিকের গল্পে অনেকদিন পড়ে বাড়ি ফিরে এসেছে বৈদেহী মুখার্জী। তবে রাজনাথের জেরার মুখে পড়ে সংযম হারিয়ে ফেলেছে সে। জগদ্ধাত্রী ও কৌশিকী উপস্থিতিতে নিজে কুকর্মের কথা স্বীকার করেছে বৈদেহী।

ধারাবাহিকের গল্পে রহস্য আরও ঘনীভূত হয়েছে। অন্যায়ের কথা স্বীকার করেছ কান্নায় ভেঙে পড়ে বৈদেহী। কৌশিকী মুখার্জির সামনে অকপটে ভুল স্বীকারও করে। লিলিপুটের হাত থেকে বাঁচতে বৈদেহীর একমাত্র পথ জগদ্ধাত্রী(Jagadhatri)কৌশিকীর(Koushiki) কথা শোনা। তখনই ফোন করে লিলিপুট।

লিলিপুট ফোনে বৈদেহীকে বলে, যদি সে তাদের কথা মতো না কাজ করে তবে বৈদেহীর বিরুদ্ধে যা যা প্রমাণ আছে সব কিছু পুলিশের হাতে চলে যাবে। আর সেইটা হলে পরদিন সংবাদপত্রে বড় হরফ বেরোবে বৈদেহী মুখার্জীর নাম। এসব জেনে আর চুপ থাকতে পারে না স্বয়ম্ভু(Swayambhu)। বৈদেহী তার মাতৃসম। মায়ের এই খারাপ মুহূর্তে ছেলের মতো পাশে থাকতে চায় সে। সৎ ছেলে হলেও মেয়ের জন্য ভালোবাসা তার কাছে ফেলনা নয়।

আরো পড়ুন:মা’রা গেল নীলু, আবার বিয়ের পিঁড়িতে শৌর্য্য! বোনের খু’নি’কে কি ক্ষমা করতে পারবে রাই!!

তারপর শুরু হয় রঙের উৎসব। পরিবারের সকলে মিলে আনন্দ করতে থাকে। চলতে থাকে নানান ধরের মজার মজার খেলা, হইহুল্লোড়। একে অপরের গালে আবির লাগাতে থাকে সকলে। এদিন জগদ্ধাত্রীকে শু’ট করার পরিকল্পনা করেছে লিলিপুট। অপরদিকে, জগদ্ধাত্রীর নাম করে মেহেন্দি মা’দ’ক মেশানো শরবত সবার জন্য নিয়ে যেতে বলে। বোঝাই যাচ্ছে দিব্যা সেনের এই প্ল্যানে সে জড়িত। তবে জগদ্ধাত্রী চোখ কান খোলা।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।