Bangla Serial

মা’রা গেল নীলু, আবার বিয়ের পিঁড়িতে শৌর্য্য! বোনের খু’নি’কে কি ক্ষমা করতে পারবে রাই!!

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরা (Mithijhora)। প্রথমে টিআরপিতে ভালো ফল না করলেও ধারাবাহিকের কাহিনী পরিবর্তনের কারণে ধীরে ধীরে বাড়ছে ধারাবাহিকের টিআরপি। শৌর্য্যর(Shaurya) বাড়ি থেকে বেরিয়ে আসে রাই(Rai)। আর তারপর থেকেই ধারাবাহিকের কাহিনীতে আসছে একের পর এক চমক। স্রোতের(Srot) জীবনে এসেছে তার নায়ক সার্থক। আবার রাইয়ের জীবনেও নতুন বসন্ত হয়ে এসেছে তার নতুন নায়ক অনির্বাণ(Anirban)

স্রোতের কলেজের অধ্যাপক হয়ে এসেছে ডাক্তার সার্থক সেনগুপ্ত। সার্থকের সঙ্গে নানা সময় ঝামেলায় জড়িয়ে পড়ছে স্রোত। কিন্তু স্রোতকে বিপদের দেখে তাকে বাঁচাতে ছুটে আসে সার্থক। তারপরই সার্থকের প্রতি সম্মানে ও চিন্তায় নরম হতে দেখা গেছে স্রোতকে। সার্থককে ডাক্তারের কাছে নিয়ে যাওয়া, সার্থকের বাড়ি গিয়ে তাকে দেখে আসা এই সবটাই দর্শকদের বেশ ভালো লাগছে।

আবার অন্যদিকে রাইয়ের কোম্পানিতে বস হল অনির্বাণ। ইন্টারভিউ দিতে আসে রাইয়ের সাহস, বুদ্ধি, বিচক্ষণতা এবং তার পরিবারের পরিস্থিতি সবটা দেখেই রাইয়ের প্রতি খানিকটা দুর্বল হতে দেখা গেছে অনির্বাণকে। রাইকে চাকরিটা দিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয় অনির্বাণ। সবটা মিলিয়ে ধারাবাহিকে এই দুই বোনের কাহিনীতে নতুন চমক সকলেই বেশ ভালোবাসেন। যদিও সমস্যার সৃষ্টি হয়েছে নীলুর জীবনে।

শৌর্য্যর সঙ্গে প্রতিদিন সম্পর্ক খারাপ হচ্ছে নীলুর। রাই চলে যাওয়ায় পর থেকেই শৌর্য্যর বাবার সমস্ত খেয়াল রাখতে হচ্ছে নীলুকে। কিন্তু কোন‌ও কাজই ঠিক করে করতে করতে পারছে না নীলু। সেই কারণেই পরিবারের সকলের কাছেই নানান খারাপ কথা শুনতে হচ্ছে তাকে। এমনকি শৌর্য্যও তাকে কোনভাবেই সমর্থন করছে না বরং তাকে আরও অপমান করছে। সেইজন্যেই তাদের মধ্যে নানা কারণে ঝামেলা বেড়েই যাচ্ছে। যদিও রাই তাদের স্পষ্টভাবে জানিয়ে দিয়েছে সে ওই বাড়িতে ফিরবে না। আর রাইয়ের না বলার কারণ হিসেবেও নীলুকেই দোষ দিচ্ছে শৌর্য্য। তবে শৌর্য্য আর নীলু এই সম্পর্ক পছন্দ করছেন না অনেকেই।

আরো পড়ুন:পরাগ-শতদ্রু সব অতীত! শিমুলের জীবনে নতুন বসন্ত নিয়ে আসছে নতুন নায়ক! নাম জানলে চমকে উঠবেন

তাই জানা যাচ্ছে খুব শীঘ্রই ধারাবাহিকে আসছে নতুন চমক। নীলুর অত্যাচার সহ্য করতে না পেরে পাহাড় থেকে নীলুকে ধা’ক্কা মেরে ফেলে দেয় শৌর্য্য। তারপরই মৃ’ত্যু হয় নীলু। কিন্তু রাত্রি হয়ে যাওয়ার কারণে পাশের একটি মন্দিরে আশ্রয় নেয় শৌর্য্য। সেই মন্দিরে থাকত একটি মেয়ে। সারারাত সেই মন্দিরে কাটানোর কারণে গ্রামের লোকজন শৌর্য্যর সঙ্গে জোর করে বিয়ে দিয়ে দেয় সেই মেয়েটির। তাকে নিয়ে ফিরে আসতে হয় শৌর্য্যকে। ধারাবাহিকের এই প্রোমোটি খুব শীঘ্রই মুক্তি পাবে জি বাংলায়। তাহলে কি মনে হয় আপনাদের নীলুর মৃ’ত্যু’র জন্য শৌর্য্যকে কি শাস্তি দেবে রাই?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।