জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

পরাগ-শতদ্রু সব অতীত! শিমুলের জীবনে নতুন বসন্ত নিয়ে আসছে নতুন নায়ক! নাম জানলে চমকে উঠবেন

The Third Hero of Shimul Is Coming: মানালি দে (Manali De) অভিনীত জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথা (Kar Kache Koi Moner Kotha)। যদিও টিআরপিতে গীতা LLBকে টক্কর দিতে না পারার কারণে চ্যানেল সিদ্ধান্ত নিয়ে ফেলেছি ধারাবাহিকটির স্লট বদল করার। ৮ই এপ্রিল থেকে সন্ধ্যে সাড়ে ৬টার বদলে ধারাবাহিকটি দেখা যাবে রাত ১০টায়। বর্তমানে এই ধারাবাহিকে আসছে একের পর এক চমক। পরাগের এই পরিস্থিতি দেখে ব্যানার্জী পরিবারকে সাহায্য করার সিদ্ধান্ত নেয় শিমুল(Shimul)

কিন্তু শিমুলের এই সিদ্ধান্তটাকে সমর্থন করেনি তার প্রেমিক শতদ্রু। শিমুলের ওপর অভিমান করে সে চলে যায় সেখান থেকে। ওদিকে বারবার পরাগ শিমুলকে বলে তাকে ফের বিয়ে করে, তার চাকরিটা নেওয়ার। সেই কথায় কিছুতেই রাজি হয়নি শিমুল। কিন্তু অবশেষে সকলের বোঝানোর পর পরাগকে বিয়ে করতে রাজি হয় শিমুল। যদিও সে স্পষ্টভাবেই জানিয়ে দেয় পরাগকে ভালোবেসে নয়, শুধুমাত্র পরাগ অনুরোধ রাখার জন্য আর এই পরিবারকে বাঁচাতেই পরাগকে বিয়ে করবে সে।

শিমুল এই কথায় রাজি হয়ে যায় পরাগ। সে জানিয়ে দেয় সে স্কুলের প্রধান শিক্ষককে বলে যত তাড়াতাড়ি সম্ভব তার চাকরিটা শিমুলকে দেওয়ার ব্যবস্থা করবে। প্রথমে পরাগকে এইসব করতে বারণ করে শিমুল। কিন্তু বিপাশা, সুচরিতা, মধুবালা দেবী এবং পরাগ তাকে বলে এটা তার অধিকার। আর এখানে কেউই তাকে ভুল বুঝবে না। শিমুল এই চাকরিটা করলে পরাগেরও সুবিধা হবে। সবটা শুনে রাজি হয়ে যায় শিমুল। রেজিস্ট্রির দিন বিপাশা, সুচরিতা সকলে মিলে সাজিয়ে দেয় শিমুলকে।

ম্যারেজ রেজিস্টার অফিসার আসার পর তিনি শিমুল আর পরাগকে নিয়ে আসতে বলেন। অনেক কষ্টে তীর্থ আর পুতুল নিয়ে আসে পরাগকে। মনে মনে পরাগ ভাবে তার হাতে আর বেশিদিন সময় নেই। তাই তাকে সবটা তাড়াতাড়ি গুছিয়ে দিয়ে যেতে হবে শিমুলের জন্য। তারপরই রেজিস্ট্রি করে বিয়ে হয় শিমুলের। বিপাশা পরাগকে বলে সে এবার যেন শিমুলকে ভালো রাখে। পরাগও তাতে সম্মতি জানায়। তারপর পরাগের সঙ্গে ঘরে চলে যায় শিমুল। ঘরে গিয়ে শিমুলের সঙ্গে গল্প করতে থাকে পরাগ। পরাগ শিমুলকে জানায় সে ধন্য হয়েছে শিমুলকে আবার জীবনে পেয়ে। কিন্তু তার সঙ্গে পরাগ এটাও জানায় তার হাতে আর বেশি সময় নেই।

আরো পড়ুন: বড় দুঃসংবাদ! অন্তিম মুহূর্ত হাজির অনুরাগের ছোঁয়ার! জানলে মন ভাঙবে দর্শকদের জন্য

ইতিমধ্যেই পর্দায় মুক্তি পেয়েছে ধারাবাহিকের একটি নতুন প্রোমো। যেটা দেখে সকলের খুব অবাক হয়েছে। প্রোমো দেখা গেছে স্কুলের চাকরিটা পেয়ে গেছে শিমুল। কিন্তু বাড়ি আসে সে দেখতে পায় পরাগের চিঠি। সে জানতে পারে পরাগ আর বেঁচে নিই। পরাগকে খুঁজতে মরিয়া হয়ে রাস্তায় বেরিয়ে পড়ে শিমুল। তখনই তার সামনে এসে দাঁড়ায় একটি গাড়ি। সেখানেই থেকেই বেরিয়ে এসে শিমুলের নতুন নায়ক। ধারাবাহিকে শিমুলের নতুন নায়কের চরিত্রে দেখা যাবে অভিনেতা রাহুল দেব বসুকে।

এর আগে আপনারা অভিনেতাকে দেখেছিলেন প্রথমা কাদম্বিনী, সাঁঝের বাতি, কি করে বলবো তোমায় এবং বাজলো তোমার আলোর বেনু ধারাবাহিকে। তাহলে এবার দেখার পালা শিমুলের নতুন নায়ক কি ফেরাতে পারবে ধারাবাহিকের টিআরপির হাল? আপনাদের কি মনে হয়?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।