Bangla Serial

Lakkhi Kakima End: রাঙা বউ আসার ফলে লক্ষ্মী কাকিমা সুপারস্টারের ওপর কোপ! শেষ হচ্ছে লক্ষ্মীর ঝাঁপি! অপেক্ষা শুধু আনুষ্ঠানিক ঘোষণার…

জি বাংলার পর্দায় এসেছে এক ঝাঁক নতুন ধারাবাহিক। প্রথমে শুরু হয়েছে ‘নিম ফুলের মধু’ তারপর ‘সোহাগ জল’। এবার ঘোষণা করা হলো ১৯শে ডিসেম্বর থেকে সন্ধ্যা সাড়ে আটটা স্লটে দেখা যাবে গৌরব এবং শ্রুতি অভিনীত ‘রাঙ্গা বউ’কে। তারমানে এই স্লট থেকে সরে যাচ্ছে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’।

Watch Lokkhi Kakima Superstar TV Serial 23rd February 2022 Full Episode 9 Online on ZEE5

টিআরপি খারাপ থাকার ফলে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ এর ওপর যে পড়তে চলেছে সেই খবর আগেই ছিল। তবে এবার রাঙা বউয়ের সময় ঘোষণার পরে তা নিশ্চিত হয়ে গেল। বিশেষ করে উল্টোদিকে স্টার জলসায় এই স্লটে দেওয়া হয়েছে নতুন ধারাবাহিক পঞ্চমী কে।

সুস্মিতা দে আর রাজদীপের এই ধারাবাহিক নাগিনের গল্প নিয়ে। মনে করা হচ্ছে, পরাবাস্তব এই ধারাবাহিক দর্শককে বিশেষভাবে আকর্ষণ করবে। ইতিমধ্যেই ‘পঞ্চমী’ হিট। তাই লক্ষ্মীকাকিমাকে তো সরতেই হত।

১৮ই ডিসেম্বর সরতে হবে লক্ষ্মীকাকিমা সুপারস্টারকে। তবে এখনই বন্ধ হবে না এই ধারাবাহিক। স্লট বদলে অন্য সময় দেখা যাবে এই ধারাবাহিককে। গত সপ্তাহেও টিআরপিতে নয় নম্বরে ছিল ধারাবাহিক। নম্বর ছিল ৬.৭। মাধবীলতাকে হারিয়ে স্লটও লিড করছিল টানা। তবে এখন পঞ্চমী শুরু হওয়ায় কোনওভাবেই ঝুঁকি নিতে রাজি নয় জি বাংলা।

Ranga Bou - New Show - Coming Soon - Upcoming Teaser - Zee Bangla - YouTube

উল্টোদিকে জি বাংলার টাইম স্লটে এসেছে অনেক পরিবর্তন। একগুচ্ছ নতুন মেগা নিয়ে এসেছে জি বাংলা। তালিকায় রয়েছে রাত আটটার স্লটে নিম ফুলের মধু, রাত সাড়ে আটটায় রাঙা বউ। এরপর রাত ৯টায় রয়েছে সোহাগ জল। সাড়ে নটায় ‘তোমার খোলা হওয়া’। ‘বোধিসত্বের বোধবুদ্ধি’ আর ‘উড়ন তুবড়ি’-র কাজও শেষ। এবার লক্ষ্মীকাকিমা রাত ১০টায় আসে না সাড়ে ১০টায় সেটাই দেখার। এবার শুধু অপেক্ষা চ্যানেলের তরফে আনুষ্ঠানিক ঘোষণা করার।

Nira