Tollywood

Nim Fuler Madhu: মেয়ের বিয়ের পর কেনো বাপেরবাড়িকে মাথা নিচু করে থাকতে হবে শ্বশুরবাড়ির কাছে? নিম ফুলের মধুতে পর্ণার মায়ের স্পষ্টবাদী চরিত্র আধুনিক সমাজকে উচিত শিক্ষা দিল, মুগ্ধ দর্শক

এই মুহূর্তে আসছে একের পর এক নতুন ধারাবাহিক। সে ভাবেই জি বাংলায় শুরু হয়েছে ‘নিম ফুলের মধু’। এই ধারাবাহিক শুরুর প্রথম থেকেই অনেকেই অনেক রকম মন্তব্য করেছিল। তার কারণ জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’কে স্লট থেকে সরিয়ে সন্ধ্যা আটটায় শুরু হয়েছে এই ধারাবাহিক।

প্রসঙ্গত ‘নিম ফুলের মধু’তে মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘কে আপন কে পর’ খ্যাত অভিনেত্রী পল্লবী শর্মাকে এবং ‘ যমুনা ঢাকি’ ধারাবাহিকের রুবেল দাসকে। দুজনের এই নতুন জুটি শুরুর প্রথম থেকেই দারুন জনপ্রিয়তা অর্জন করেছে দর্শকের কাছে।

তবে সেইসঙ্গে আরো বেশ কিছু চরিত্রকে এখন দর্শক পছন্দ করছে। তার মধ্যে অন্যতম হলো নায়িকা পর্নার মা অর্থাৎ অভিনেত্রী সংযুক্তা রায়চৌধুরীকে।দর্শক এই অভিনেত্রীকে বাংলা টেলিভিশনে বহুদিন ধরে অভিনয় করতে দেখেছে। কিন্তু এবারে একেবারে একটি অন্যরকম চরিত্রে তাকে দেখতে পাচ্ছে।

প্রসঙ্গত পর্নার মায়ের চরিত্রটি একেবারেই স্পষ্টবাদী এবং বাস্তববাদী। প্রত্যেকে যেখানে পর্নার সৃজনকে বিয়ে করা নিয়ে উৎসাহী ছিল। সেখানে পর্নার মা বারবার তাকে পুরোপুরি ভেবেচিন্তে এগোনোর কথা বলেছিলেন। এছাড়া যেখানে সৃজনের বাড়ির লোক কথায় কথায় কনে পক্ষকে নানা রকম কথা শুনিয়ে দিচ্ছে সেখানে পর্নার মায়ের চরিত্রটি চুপ করে থাকছে না। তিনিও স্পষ্ট কথা বলছেন।

এই স্পষ্টবাদীতার জন্যই এই চরিত্রটিকে বাংলার দর্শক দারুন পছন্দ করেছে সোশ্যাল মিডিয়ায় অনেকেই বলেছে যে পর্নার মায়ের চরিত্রটি খুব সুন্দর এবং সেই সঙ্গে সংযুক্তা খুব ভালো অভিনয় করছে। এর আগে এই অভিনেত্রীকে আমরা দেখতে পেয়েছি জি বাংলা জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ তে রাজিব এবং রাতুলের মায়ের চরিত্রে।

Nira