Tollywood

Rachana Banerjee: ছেলের জীবনে ফুটছে প্রেমের ফুল? ফোন চেক করলেই জানা যাবে সব! রণংদেহী রচনা, ছেলেকে খোলাখুলি করে দিলেন সাবধান

প্রায় এক দশক হল বড় পর্দা থেকে দূরে জি বাংলায় নিজের সংসার গুছিয়ে নিয়েছেন অভিনেত্রী রচনা ব্যানার্জি। দর্শক এখন এই নাম বললেই চেনে তাকে দিদি নাম্বার ওয়ান হিসাবে। সিনেমার অভিনয় থেকে দূরত্ব বাড়লেও বাঙালির হৃদয় জুড়ে এখনো রয়েছেন তিনি কারণ বিকেল হলেই টিভির পর্দা খুলে বসে পড়েন বাড়ির মা-কাকিমারা।

এই মুহূর্তে বাংলার প্রথম সারির রিয়ালিটি অনুষ্ঠান হয়ে উঠেছে দিদি নাম্বার ওয়ান। রচনা দিদির সঙ্গে গল্প আড্ডার পাশাপাশি চলে মজার নানা খেলা। ফাঁস হয়ে যায় অনেকের হাঁড়ির খবর। তার পাশাপাশি বহু উৎসাহ মূলক গল্প শোনা যায় অনেক লড়াকু নারীর থেকে।

In pics: Here's how mommy Rachna Banerjee celebrated son Pronil's birthday | The Times of India

এতদিন অন্যের গল্প ফাঁস করা রচনার ব্যক্তিগত গল্প ফাঁস হয়ে গেল এই মঞ্চে। তাও আবার ছেলে রৌনককে নিয়ে। এই তারকা সন্তান খুব বেশি আলোচনায় থাকে না। এখন সে পড়াশোনা করছে কিন্তু তার মা তাকে মঞ্চ থেকেই খোলাখুলি হুমকি দিয়ে দিলেন। কেনো?

আসলে ‘দিদি নং-১’-এর মঞ্চে ছিল স্পেশাল ‘সানডে-ধামাকা’ এপিসোড। হাজির মা ও ছেলেরা। মায়ের সঙ্গে ছেলেদের সম্পর্ক কেমন সেটাই এখানে ফুটে উঠলো। সেখানেই এক চমক দিলেন রচনা। সম্পর্কে একটি ভিডিও ভাইরাল হয়ে গেছে যেখানে দেখা গেছে রচনা নায়িকা নন, মা হিসেবে রুদ্রমূর্তি ধারণ করেছেন।

প্রসঙ্গ ওঠে, রাতে শোয়া নিয়ে। ঠিক তখনই এক মায়ের ছেলে বলে ওঠেন, ‘রাত্রিবেলা আলাদা শুতে চাইলেই কিন্তু কেস গড়বড়’। রচনা বলেন কার ছেলে কিন্তু এখন আর তার সঙ্গে শুতে চায় না। তারপরেই গর্জে ওঠেন মোবাইল দেখলেই সব ফাঁস হয়ে যাবে। ছেলেকে সেখান থেকেই ওপেন চ্যালেঞ্জ করে বলেন রৌনক, আজ আমি আসছি।

ছেলের জীবনে প্রেমের ফুল ফুটেছে কি ফোটেনি সেটা জানা নেই তবে বাড়ি গিয়ে যে ছেলের ধোলাই হবে সেটা নিশ্চিত। এই ভিডিও ছড়িয়ে পড়ার পর লোকে হেসে কুল পাচ্ছে না রচনার কাণ্ড দেখে।

Nira