Connect with us

    Bangla Serial

    বাড়িতেই সংজ্ঞাহীন! তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হল তারকা অভিনেত্রী নুসরাতকে! কী হয়েছে তার?

    Published

    on

    nusrat jahan

    কাঁটাতারের এপার বাংলা হোক কিংবা ওপার বাংলা, উভয় স্থানেই নজরকাড়া অভিনয় দিয়ে তিনি জিতে নিয়েছেন দর্শকদের মন। ঢালিউডের থেকে টলিউড সকলেই তার সৌন্দর্য এবং অভিনয়ের দিওয়ানা। অঙ্কুশ অভিনীত আশিকী সিনেমার মধ্যেই তিনি পা রাখেন টলিউডে। তারপর তিনি করে গেছেন একের পর এক সিনেমা। বস ২, বিবাহ অভিযান সহ নানা বাংলা সিনেমায় অভিনয় করেছেন নুসরাত ফারিয়া।

    সম্প্রতি তার ব্যাক্তিগত জীবন নিয়ে সংবাদে এসেছিলেন তিনি তার ৯ বছরের প্রেমের সম্পর্কে ঘটেছে বিচ্ছেদ। ২০১৪ সাল থেকে তিনি প্রেমের সম্পর্কে ছিলেন রনি রিয়াদ রশিদের সঙ্গে। ৪ বছর আগে বাগদানও সেরে ফেলেছেন অভিনেত্রী। কিন্তু হঠাৎই ভেঙে যায় তাদের সম্পর্ক। বিস্তারিতভাবে কিছু না জানালেও সোশ্যাল মিডিয়ায় তাদের বিচ্ছেদের সংবাদ দিয়েছিলেন তিনি। গতবছর মুক্তি পেয়েছে তার ঢালিউড সিনেমা শ্যাম বেনেগালের নির্দেশনায় মুজিব: এক জাতির রূপকার। সিনেমায় বাংলাদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার চরিত্রে অভিনয় করেছিলেন। গতবছরই তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন চোখে অস্ত্রোপচারের জন্য।

    আবার ঘটল আরেক দু’ঘটনা। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টা নাগাদ হটাৎই সংজ্ঞা হারান অভিনেত্রী। তৎক্ষণাৎই তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সারা রাত চলে তার চিকিৎসা। সোশ্যাল মিডিয়ায় তার পেজ থেকে তার সহকারী জানান তার সংবাদ। তিনি আরও লেখেন অভিনেত্রীর জন্য যেন সকলেই প্রার্থনা করে। তবে আসলে ঘটেছিল তার সঙ্গে? এই বিষয়ে অভিনেত্রীর মা পারভিন আক্তার জানিয়েছেন কিছুদিন যাবত কাজের চাপে ঠিক করে খাওয়া, ঘুম কিছুই হয়েছিল না তার , মাথা যন্ত্রণাও ছিল সঙ্গে।

    গ্যাস্ট্রিকজনিত সমস্যা আছে তার। বৃহস্পতিবার তার অসুস্থতা চরম পর্যায়ে পৌঁছায় রাজধানীর হাসপাতালে ভর্তি করা হয় তাকে। স্যালাইন দিয়ে রাখা হয়েছে তাকে। বেশ কিছু রক্ত পরীক্ষা করা হয়েছে তার রিপোর্টের অপেক্ষায় আছেন চিকিৎসকরা। তাছাড়াও মানসিক চাপের কারণে সিটি স্ক্যানও করা হবে তার কিন্তু শুত্রবার হওয়ার কারণে ডাক্তার নেই তাই ২ দিন হাসপাতালেই থাকবেন তিনি। তবে তার মা জানিয়েছেন আগের থেকে এখন সুস্থ আছেন আশিকী অভিনেত্রী।

    আরো পড়ুন: নিম ফুলে তুলকালাম! গোডাউনে আগুন লাগিয়েছে ঈশা! জেনে গেল পর্ণা-সৃজন! এবার হবে ধুন্ধুমার

    তাকে বাড়ির যাওয়ার অনুমতি দিয়েছেন ডাক্তার কিন্তু পরে আবার আসতে হবে তাকে পরীক্ষার জন্য তাই আপাতত হাসপাতালেই আছেন তিনি। তার সুস্থতার কামনা করেছে তার অনুরাগীরা। তিনি শীঘ্রই ফিরে আসুন এই কামনা করি।