Bangla Serial

ধারাবাহিকের সেটে প্রেমালাপ তারপর বিয়ে! বিয়ের একমাসের মধ্যেই অন্তঃসত্ত্বা তারপর বিচ্ছেদ!!! কোথায় হারিয়ে গেলেন টলিপাড়ার মিষ্টি অভিনেত্রী সানন্দা বসাক

বাংলা ধারাবাহিকের জগতের অতিপরিচিত মুখ তিনি। ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে তার অভিনয় পছন্দ করতেন অনেকেই। মডেলিং থেকে অভিনয় তার অবাধ বিচরণ ছিল সর্বত্র। তবে হঠাৎ এমন কি ঘটল তার জীবনে যে ওলোট পালোট হয়ে গেল সবকিছু। কি পর্দা থেকে বিদায় নিলেন অভিনেত্রী। অভিনেত্রী জন্মগ্রহণ করেছিলেন ৭ জুন, কলকাতার একটি যৌথ পরিবারে। ম্যানেজমেন্ট পড়তে পড়তেই চাকরি করা শুরু করেছিলেন অভিনেত্রী সানন্দা বসাক।

তারপরই কাকতালীয়ভাবে তিনি সুযোগ পান অভিনয়ের। ২০১২ সালে সানন্দা টেলিভিশনের ধারাবাহিক তাই বলে কি প্রেম দেব নার মাধ্যমে তিনি আত্মপ্রকাশ করে অভিনয় জগতে। ধারাবাহিককে তার সঙ্গে অভিনয় করেছিলেন অভিনেতা সান্তনু চৌধুরী, সুমন ব্যানার্জী, হারাধন বন্দ্যোপাধ্যায়, নীল মুখার্জী সহ একাধিক কলাকুশলীরা। তারপরই একের পর এক ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। রূপসী বাংলার মাতৃভূমি, স্টার জলসার রূপসা চ্যাটার্জী, গৌরব রায় চৌধুরী এবং ঋজু বসু অভিনীত ধারাবাহিক তোমায় আমায় মিলে ধারাবাহিকেও অভিনয় করেছেন তিনি।

২০১৩ সালেই জি বাংলার ধারাবাহিক বয়েই গেলতেও দেখা যায় তাকে। ২০১৫ সালে তিনি অভিনয় করছিলেন পৌরাণিক ধারাবাহিক এসো মা লক্ষ্মীতে, এছাড়াও ২০১৬ সালে জি বাংলার ধারাবাহিক গোয়েন্দা গিন্নি, স্ত্রী, ২০১৭ সালে জয়ী এবং ২০১৯ সালে তাকে দেখা গেছিল নেতাজিতে। তারপর কেন পর্দা থেকে বিদায় নিতে তিনি। জানা গেছে ধারাবাহিককে কাজ করার সুবাদেই তার পরিচয় হয় তার স্বামীর সঙ্গে। তার পরের বছরই বিয়ে করে নেন তারা।

Sananda Basak After Divorce | How is Bengali Television Actress Sananda  Basak spending her time even after divorce dgtl - Anandabazar

বিয়ের এক মাস যেতে না যেতেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন অভিনেত্রী। একটি কন্যা সন্তানের জন্মও দেন তিনি। কিন্তু বিয়ের বছর পাড় হতে না হতেই হয়ে যায় তাদের মধ্যে বিচ্ছেদ। অভিনেত্রী এই নিয়ে জানিয়েছিলেন তাদের তাড়াহুড়ো করে বিয়ের সিদ্ধান্ত নেওয়াটাই ভুল ছিল। তারা একে অপরের জন্য একদমই ঠিক নন, আর তিনি মনে করেন মনের মিল না থাকলে বিয়ে টিকিয়ে রাখার কোন মানেই হয়না তাই আলাদা হয়ে যায় তারা।

আরো পড়ুন: ঘোড় বিপদের মুখে বাংলার ধারাবাহিক!! অসময়েই বন্ধ হয়ে গেলো জি বাংলা, ষ্টার জলসার জনপ্রিয় সিরিয়ালগুলি! 

অভিনয় ছাড়ার সম্পর্কে তিনি জানিয়েছেন লকডাউনের আগে তিনি শখে একটি বুটিক খুলেছিলেন। কিন্তু পরে তার ব্যাবসা বেড়ে বিদেশেও ছড়িয়ে পড়েছি। তাই তিনি এখন ব্যাবসাতেই মন দিতে চান। ভবিষ্যতে কি হবে সেকথা বলা যাচ্ছে না তবে বর্তমানে তিনি তার ব্যাবসাতেই সম্পন্ন মন দেবেন। আর এখন তার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ন তার মেয়ে, যার বয়স বর্তমানে ৯ বছর। অভিনেত্রী কাছে তার মেয়েই তার প্রিয় বন্ধু। তাই তিনি অভিনয় জগতে এখন। আর ফিরতে চাননা। তাহলে আপনারা কারা কারা অভিনেত্রীর অভিনয় মিস করবেন?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।