Bangla Serial

ধামাকা পর্ব ইচ্ছে পুতুলে! ময়ূরীকে তাড়িয়ে মেঘনীলের বিয়ে দিল মেঘের মা! কী বদলা নেবে ময়ূরী?

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। এই মুহূর্তে ধারাবাহিকের গল্পে চলছে মহাবিবাহ পর্ব। মেঘ আর নীলের বিয়ে নিয়ে ক্রমশ ঘনীভূত হয়ে চলেছে রহস্য। পাশাপাশি গল্পে চলছে টানটান উত্তেজনা। মেঘ আর নীলের বিয়ে নিয়ে দুই বাড়িতেই চলছে তোড়জোড়। দধিমঙ্গল থেকে গায়ে হলুদ সব নিয়মই পালন করছে দুই বাড়ি।

তবে এবারও বারংবার মেঘের বিয়েতে বাধা দিতে চাইছে ময়ূরী। আসলে ময়ূরী সন্দেহ করছে হয়ত তার ভালোবাসা নীলের সঙ্গে ফের চার হাত এক করতে চলেছে তাঁর বোন। তবে নীলের ঠাম্মির মাস্টার প্ল্যান ব্যর্থ হওয়ার নয়। মেঘ দিদিভাই ও নীলের চার হাত এক করতে বদ্ধপরিকর ইতিমধ্যেই মেঘের গায়ে হলুদ হয়ে গেছে।‌ এদিকে ময়ূরী সন্দিহান, হয়ত সবটাই একটা সাজানো নাটক। বাস্তবে ফের নীলের সঙ্গে বিয়ে হচ্ছে।

মেঘের বিয়ের দিনে গিনি ও জিষ্ণুকে দেখে মনে সন্দেহ জাগে ময়ূরীর। ময়ূরী গিনিকে জিজ্ঞেস করে, নীলের সঙ্গেই কি বিয়ে হচ্ছে মেঘের? উত্তরে গিনি সাফ জানায়, একটা সময় মেঘ তাঁকে রূপের হাত থেকে বাঁচিয়েছিল। তাই মেঘের এই বিশেষ দিনে বন্ধুর মতো এসেছে সে। এদিকে বিয়ে নিয়ে দোটানায় ভুগছে মেঘ। সদ্য নীলের সঙ্গে বিয়ে ভেঙেছে তার। হবু বরকে আদৌ সে কি মনে জায়গা দিতে পারবে?

এদিকে, বিয়ের দিন সন্দিহান পরিস্থিতির আঁচ পেতেই, ময়ূরী সরাসরি ফোন করে রূপকে। সে এখন জামিনে। ‌ময়ূরীকে রূপ বলে সে ময়ূরীকে একটা পিস্তল দিতে পারে। আর সেই বন্ধুক দিয়ে ময়ূরী বিয়ের আগেই মেঘকে গুলি করে খুন করে। রূপের পরামর্শ মত মেনেই চলার চেষ্টা করছে ময়ূরী।

বিয়ের দিনে ডায়মন্ড নেকলেসের নাম করে তাকে বাইরে পাঠিয়ে দেয় মেঘের মা মধুমিতা। কারণ, তার উপস্থিতিতে মেঘ-নীলের বিয়ে কোনোক্রমে সুস্থ ভাবে সম্পন্ন হতে দেবে না। তাই ছলে বলে ময়ূরীকে ওই বাড়িতে পাঠিয়ে দেওয়াই ঠিক মনে হয়েছে। নাকি শেষ মুহূর্তে এসে যবনিকা পতন হবে অন্য ভাবে?

Piya Chanda