Bangla Serial

দুঃসংবাদ! হঠাৎই শেষ হতে চলেছে জি বাংলার জনপ্রিয় এই ধারাবাহিক! নাম জানলে কষ্ট পাবেন

সম্প্রতি বড় চানলেগুলিতে শুরু হয়েছে অনেকগুলি নতুন ধারাবাহিক। তেমনই টিআরপি পরে যাওয়ার কারণে শেষ হয়েছে অনেকগুলি জনপ্রিয় ধারাবাহিকও। যেমন জি বাংলায় (Zee Bangla) আলোর কোলে, স্টার জলসায় শুরু হয়েছে ধারাবাহিক চিনি, কথা, আকাশ ৮ শুরু হচ্ছে অনুরাধা। অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল জি বাংলায় আসতে চলছে নতুন ধারাবাহিক। কিন্তু তার সময় নিয়ে শোনা যায়নি কোনও মন্তব্য।

কখনও ঠিক অভিনেতা না পাওয়ায় তো বা কলাকুশলীদের নানা সমস্যা বা চ্যানেলের সমস্যার কারণে সম্প্রচারে আসে নানা সমস্যা। তবে অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল জি বাংলা থেকে শীঘ্রই বিদায় নেবে অনেকটাই জনপ্রিয় ধারাবাহিক। প্রথমে শোনা যাচ্ছিল জি বাংলা থেকে বিদায় নিচ্ছে জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল। তারপর গুঞ্জন আসে ধারাবাহিক ইচ্ছে পুতুল এবং আলোর কোলেকে জি বাংলা দিচ্ছে আরও একটি সুযোগ যদি তাতেও টিআরপি বন্ধ হতে ধারাবাহিকটি।

তবে এখন আসছে অন্য খবর। শোনা যাচ্ছে মার্চের শুরুতেই শুরু হতে চলেছে দুটি নতুন ধারাবাহিকগুলি। এবং শেষ হতে চলেছে জি বাংলায় সম্প্রতি শুরু হওয়া অনুভব কাঞ্জিলাল এবং খেয়ালি মণ্ডলের অভিনীত ধারাবাহিক। হ্যাঁ ঠিকই ধরেছেন আপনাদের পছন্দের ধারাবাহিক মিলি শীঘ্রই বিদায় নিতে চলেছে টিভির পর্দা থেকে। ধারাবাহিকটিতে তাদের ছাড়াও দেখা গেছে ধ্রুবজ্যোতি সরকার, ঐন্দ্রিলা বসু, সায়ন্ত মোদক, প্রিয়ম চক্রবর্তী সহ প্রমুখ অভিনয় করতে দেখা গেছে।

এত জনপ্রিয় কলাকুশলী থাকার শর্তেও টিকে থাকতে পারল না ধারাবাহিকটি। জানা গেছে শুরুর দিকে জনপ্রিয়তা পেলেও পরবর্তী সময়ে ধারাবাহিকের জনপ্রিয়তা কমতে থাকে। অপরদিকে স্টার জলসার ধারাবাহিক হরগৌরী পাইস হোটেলের মোকাবিলা করে উঠতে পারছে না তিনি। প্রথম সপ্তাহের পর থেকেই ধারাবাহিকের খুবই কম তাই ৬ মাস পার করতে না করতেই শেষ হচ্ছে ধারাবাহিকটি। তবে সেই সময় কোন ধারাবাহিক আসতে চলেছে তা জানা যায়নি এখনও। তবে আপনারা কে কে মিস করবেন মিলি ধারাবাহিকটিকে?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।