Tollywood

হতে হতেও ইঞ্জিনিয়ার, বিজ্ঞানী কিছুই হ‌ওয়া হয়নি!হয়েছেন অভিনেতা! বর্ধমানের বি’ষ’মা’লের আত্মবিশ্বাস আজ‌ও তুঙ্গে

বাংলা সিনেমার জগতে জনপ্রিয় অভিনেতা অঙ্কুশ হাজরা। কেল্লাফতে সিনেমা দিয়ে তিনি শুরু করে তার অভিনয় যাত্রা। তারপর খিলাড়ি, বিবাহ অভিযান, বল দুর্গা মাইকি, ভিলেন, জামাই ৪২০, আমি শুধু চেয়েছি তোমায়, কি করে তোকে বলব, আমি যে কে তোমার, হরিপদ ব্যান্ডওয়ালা সহ নানা সিনেমায় অভিনয় করেছেন তিনি। জিতেছেন বহু দর্শকদের মন। বর্তমানে তিনি একেরপর এক সিনেমার শুটিংয়ে ব্যস্ত। সম্প্রতি তিনি কৌশিক গাঙ্গুলির সিনেমা অসুখ বিসুখের শুটিং শেষ করেছেন। সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন অভিনেত্রী ইশা সাহা।

তবে নিজের নানা বক্তব্যের জন্য বারবার ট্রোলের শিকার হয়েছেন অভিনেতা। এইবারও ঘটলো সেই রকমেরই একটি ঘটনা। প্রেমিকা অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের সঙ্গে প্রেমের সম্পর্কে আছেন অনেকদিন ধরেই। সম্প্রতি এই জুটি গেছিল আইসল্যান্ডে ভ্রমণে। বরফের মধ্যে ঘুরে বেরোনোর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে অঙ্কুশ রবিবার। আর সেই ভিডিওই ক্যাপশন পরে হাসির ফোয়ারা শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের ভিন্ন ভিন্ন প্রতিক্রিয়া দেখা যায় ইনস্টাগ্রামে।

be098b70 c3ac 420a bf7a 7aacc50eedca

ভিডিওটিতে দেখা যাচ্ছে বরফের মধ্যে ঠান্ডায় কাঁপছেন অভিনেতা। বরফের মাঝে নদীতেই নৌকা করেন যাচ্ছেন অঙ্কুশ। একটি মোটা সোয়েটার, তার ওপর জ্যাকেট এবং টুপি পরে দেখা যায় অভিনেতাকে। ভিডিওটি করছিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা। ভিডিওটি ক্যাপশনে অভিনেতা লেখেন “আমি বিজ্ঞানী হতে চেয়েছিলেন। পরিবারের সকলে পাশে থাকলেও পরীক্ষার ফল আমার পাশে থাকেনি।” দাড়ান দাড়ান এখানেই শেষ হয় আরও লিখেছেন অভিনেতা। এরপর তিনি লিখেছেন “এতে আমার বিশেষ কোনও ক্ষতি না হলেও বড় ক্ষতি হয়েছে পৃথিবীর। যাই হোক সকলে ভালো থাকুন, রবিবার সকলের ভালো কাটুক।” পুরো বিষয়টাই নিছকই ইয়ার্কির ছলে লিখেছিলেন অভিনেতা।

তবে তার এই মন্তব্যেই হাসির পাত্র হয়ে যান তিনি। এই ভিডিওটি মুহূর্তের মধ্যে হয়ে ওঠে হাসির খোরাক। উল্লেখ্য, নেটিজেনরা তার ভিডিওটিতে বলেছেন আপনার আত্মবিশ্বাস দেখছে অন্য স্তরেই। আবার অনেকেই তাকে বিবিএ এবং বিটেক করারও পরামর্শ দিয়েছেন অভিনেতা অঙ্কুশ হাজরাকে। তবে এটাই প্রথমবার নয় এর আগেও হিন্দি সিনেমায় কাজ না করার মন্তব্য নিয়ে ট্রোলের স্বীকার হয়েছেন অভিনেতা। যাইহোক, জন্মদিনে অভিনেতাকে অনেক শুভেচ্ছা। তার আগত সিনেমা জনপ্রিয়তা শীর্ষে পৌঁছোক এটাই কামনা করি। আজ বর্ধমানের বি’ষ’মা’লের জন্মদিন।

Piya Chanda