Bangla Serial

জি বাংলায় ফিরছেন সৈয়দ আরেফিন! নায়িকা চরিত্রে ফিরছেন পোড়খাওয়া এই জনপ্রিয় অভিনেত্রী!

জি বাংলায় (Zee Bangla) অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল শেষ হতে চলেছে বেশ কয়েকটি ধারাবাহিক। তার জায়গায় আসছে ৪টে জনপ্রিয় প্রযোজনা সংস্থার ধারাবাহিক। অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল সেই গুঞ্জন। বাংলা ধারাবাহিকের প্রযোজনা সংস্থাগুলির মধ্যেই অত্যন্ত জনপ্রিয় বাংলা টকিজ, সুব্রত রায় প্রযোজনা সংস্থা, অর্গানিক স্টুডিও এবং ব্লুস প্রযোজনা (Bules Production) সংস্থার ৪টে নতুন ধারাবাহিক। তবে পরে জানা যায় সুব্রত রায়ের প্রযোজিত ধারাবাহিক এখনই আসবে না জি বাংলায়।

বাংলার ধারাবাহিকের জগতেই জনপ্রিয় নাম সৈয়দ আরফিন। অভিনেতা বাংলা ধারাবাহিকের জগতে পা রেখেছিলেন মনামি ঘোষ অভিনীত ধারাবাহিক ইরাবতীর চুপকথার মাধ্যমে। ধারাবাহিকে তার অভিনয় মন ছুঁয়ে যায় দর্শকদের।জনপ্রিয়তা লাভ করেন তিনি দ্রুত। তারপর স্বস্তিকা মজুমদারের সঙ্গে তিনি করেন তার দ্বিতীয় ধারাবাহিক খেলাঘর। সম্প্রতি তার ধারাবাহিক তুঁতে স্টার জলসা থেকে বিদায় নিয়েছে।

তবে শোনা যাচ্ছে তাকে সম্প্রতি দেখা গেছে ব্লুজ প্রযোজনা সংস্থার লুক সেটে। তবে কি তিনি আসতে চলেছেন ব্লুজ প্রযোজিত জি বাংলার নতুন ধারাবাহিকে। জানা যাচ্ছে এরকমই হতে চলেছে। প্রসঙ্গত জানিয়ে রাখি ব্লুজ প্রযোজনা সংস্থাটি তাদের যাত্রা শুরু করে কখনও মেঘ কখনও বৃষ্টি এবং কৃষ্ণকলি ধারাবাহিকের মাধ্যমে। তারপর ভালোবাসা ডট কম, স্ত্রী, যমুনা ঢাকি, জড়োয়ার যুমকো, খোকাবাবু, রাখি বন্ধন, গঙ্গারাম, আঁচল, টাপুর টুপুরের একাধিক জনপ্রিয় ধারাবাহিক তারা উপহার দিয়েছেন দর্শকদের।

বর্তমানে তাদের দুটি ধারাবাহিক জগদ্ধাত্রী, গীতা LLB স্টার জলসা এবং জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক। শোনা যাচ্ছে খেলাঘরের পর আবার একসঙ্গে কাজ করতে চলছে ব্লুজ প্রযোজনা সংস্থা এবং সৈয়দ আরফিন। তবে নায়িকা কে? জানা গেছে এই ধারাবাহিকের মাধ্যমেই বাংলা ধারাবাহিকে পুনরায় ফিরতে চলেছেন নেহা আমানদীপ। গতবছর ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল তিনি আবার ফিরছেন অভিনয়ে। সেই কথাই কি তবে সত্যি হতে চলেছে? জানা যাবে আসন্ন সময়ে।

Piya Chanda