Bangla Serial

পরাগকেই ভালোবাসে শিমুল! শতদ্রু নয়, প্রাক্তন স্বামীকেই দ্বিতীয় সুযোগ দিয়ে তাকে বিয়ে করতে চলেছে শিমুল!

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথায় (Kar Kache Koi Moner Kotha) ইতিমধ্যেই শেষ হয়েছে দোল উৎসব। অষ্টমঙ্গলার কারণে বাড়িতে এসেছে পুতুল আর তীর্থ। দোলের পরই শিমুলকে পরাগ বলে তাকে বিয়ে করে নিতে। সে শিমুলকে খুব ভালোবাসে। হ্যাঁ হয়তো সে অনেক ভুল করেছে কিন্তু সে এখন বদলে গেছে। সে চাইলে পরাগ তাকে ডিভোর্সও দিতে রাজি আছে কিন্তু শিমুল যেন তাকে বিয়ে করে তার চাকরিটা করে।

পরাগ এও বলে মানুষের কিছু বলা যায়না তাই সে চায় শিমুল যেন তাকে একটা সুযোগ দেয়। এবং তাকে বিয়েটা করে নিয়ে তার চাকরি যেন শিমুল করে। কারণ সেটা না হলে তার চাকরিটা বৃথা হয়ে যাবে। তখন শিমুল বলে সে ভেবে দেখবে কিন্তু তার চাকরিটা সে করবে না। তখন তাকে আবার অনুরোধ করে পরাগ। শিমুল তাকে বলে সে সবটাই ভগবানের ওপর ছেড়ে দিয়েছে। তিনি চাইলে হবে নাহলে হবে না।

তারপরই শিমুল সকলকে আসতে বলে তার বাড়িতে জরুরি কথা বলার জন্য। সকলে বাড়িতে আসলে বিপাশা তাকে বলে কি হয়েছে কেন সে তাড়াহুড়ো করে সকলকে ডেকে পাঠালো? তখনই তুতুল, কাকিমাও চলে আসে বাড়িতে। শিমুল সকলকে বলে পরাগ অনেকদিন ধরেই তাকে বিয়ে করার জন্য বলছে। সে তাকে অনেকদিন বারণ করেছি কিন্তু পরাগ চায় তারা আবার নতুন করে জীবন শুরু করুক। তাই তাকে বিয়ে করতে শিমুল রাজি।

শিমুলের এই কথা শুনে খুশি হয় সকলেই। বিপাশা পরাগকে বলে সবাই দ্বিতীয়বার সুযোগ পায়না। কিন্তু সে পেয়েছে তাই সে যেন এই সুযোগ নষ্ট না করে। সে যেমন শিমুলের সঙ্গে আগে ব্যবহার করেছে এরকম ব্যবহার যেন আর না করে। তখন পরাগ বলে সে আগে যা করেছে পলাশ আর প্রতীক্ষার কথায় করছে। তবে এই ভুল সে আর করবে না। সে এখন শিমুলের মূল্য বুঝে গেছে। সেই কথা শুনেই কান্নায় ভেঙে পরে মধুবালা দেবী।

তার কাছে কারণ জানতে চাইলে তিনি বলেন তিনি অনেকদিন ধরেই এটা চাইছিলেন অবশেষে তার ইচ্ছেপূরণ হল আজ। তখন বিপাশা বলে কিন্তু পলাশের কি হবে। সে কি মেনে নেবে শিমুলকে। তখন মধুবালা দেবী বলে তিনি পলাশকে বলে দেবেন সে যদি মানিয়ে থাকতে পারে তাহলেই এই বাড়িতে থাকতে পারবে। তখন শিমুল বলে সে বিয়ে করলেও চাকরিটা করবে না। তখন বিপাশা তাকে বলে এটা তার অধিকার। সবাই জানে সে কিরকম তাই পরাগের চাকরিটা তার করা উচিত। সকলেই সমর্থন হন তাতে। তীর্থ পরাগকে বলে তোমার আরেকটা চিন্তা দূর হল। তাহলে কি আবার সংসার বাঁধবে পরাগ, শিমুল?

Piya Chanda