Connect with us

    Bangla Serial

    বৌমা নয় শিমুলকে মেয়ের স্বীকৃতি দিলেন মধুবালা! একদিন শিমুলের পায়ে এসেই পড়তে হবে, পরাগকে হুঁশিয়ারি বিপাশার

    Published

    on

    madhubala shimul

    এই মুহূর্তে বাংলা টেলিভিশনের দুনিয়ায় যে ধারাবাহিকটি বাঙালি দর্শকদের মনোরঞ্জন করে চলেছে সেই ধারাবাহিকটির নাম নিঃসন্দেহে কার কাছে কই মনের কথা (Kar Kachhe Koi Moner Kotha) । বাঙালি দর্শকরা ভীষণ রকম ভাবে উৎসাহী এই ধারাবাহিকটি নিয়ে। আর হবেন নাই বা কেন? গল্পে যদি টুইস্ট থাকে, রহস্য থাকে তাহলে সেই ধারাবাহিক মন জয় করবেই।

    আর তারকা বহুল ধারাবাহিক কার কাছে কই মনের কথা বাঙালি দর্শকদের মধ্যে উত্তেজনার বিস্ফোরণ ঘটিয়েছে। এই বাংলা ধারাবাহিকের প্রতিটি পর্বেই এখন টানটান উত্তেজনা, রহস্য রয়েছে। বাঙালি দর্শক মুগ্ধ চোখে এই বাংলা ধারাবাহিকটি দেখছেন কারণ এই বাংলা ধারাবাহিকের প্রত্যেকটি পর্বেই এখন হয়েছে টান টান উত্তেজনা।

    ভীষনভাবে নারী কেন্দ্রিক এই ধারাবাহিকটি। নারী স্বাধীনতার গল্পই বলা হয়েছে এই ধারাবাহিকের মধ্যে দিয়ে। আর তাই ধারাবাহিকটি দেখার প্রতিও বাঙালির আকর্ষণ বেশি। এই ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে দেখা গেছে পরাগ আর শিমুলের বিবাহ বিচ্ছেদ হয়ে গেছে। শিমুলকে ডিভোর্স দিয়ে প্রিয়াঙ্কাকে বিয়ে করতে চলেছে পরাগ। আর তাই মহাখুশি সে।

    যদিও শিমুল বলে দিয়েছে পরাগ প্রিয়াঙ্কাকে বিয়ে করলেও এই বাড়ি ছেড়ে যাবে না সে। যতক্ষণ না পর্যন্ত মধুবালা ও পুতুলের ভবিষ্যৎ সুরক্ষিত করতে পারছে সে। এই ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে শিমুলের শ্বশুরবাড়িতে চলে এসেছে প্রিয়া এবং তার মা। মধুবালা তাদের সঙ্গে যথেষ্ট খারাপ ব্যবহার করলেও তাদের কোন লজ্জা নেই।

    আরো পড়ুন: Anurager Chhowa: সূর্যর অগ্নিপরীক্ষা! মাকে এনে দেওয়ার বায়না জুড়েছে রুপা! দীপা ও সোনাকে কী করে মেয়ের কাছে এনে দেবে সূর্য?

    এরপর প্রিয়ার মা মধুবালাকে শিমুল সম্পর্কে খারাপ কথা বলতে এলে মধুবালা তাকে কড়া ভাষায় বলে দেন যে শিমুল তার বড় বৌমা নয়, শিমুল তার মেয়ে। তাই তার নামে কোন‌ও বাজে কথা তিনি সহ্য করবেন না। অন্যদিকে আবার, বিপাশা সবার সামনে পরাগকে বলে, ‘তোমার প্রিয়ার মতো একটা বউয়ের‌ই দরকার ছিল। একদিন তুমি বুঝবে কত বড় ভুল তুমি করেছ, নিজে শিমুলের সামনে এসে তোমার কৃতকর্মের জন্য হাত জোড় করে ক্ষমা চাইবে।’