Bangla Serial

মহা শিবরাত্রির পূণ্য তিথিতে মহাদেবের মাথায় জলাভিষেক কৌশাম্বির! কি চাইলেন অভিনেত্রী?

গতকাল ছিল মহা শিবরাত্রি। ছেলে মেয়ে নির্বিশেষে সকলেই উপোস করে গেছিলেন বাবার মাথায় জল ঢেলে তাদের মনস্কামনাপূর্তির জন্য। তাই সমস্ত শিব মন্দিরেই গতকাল দেখা গেছিল শিব ভক্তদের লম্বা লাইন। সকলের মনেই একটাই বাসনা বাবার মাথায় জলভিশেক করে তাকে নিজের মনের কথা জানানোর। তবে শুধু সাধারণ মানুষই নয়, বলিউড, টলিউডের তারকারাও বাদ যাননি সেই তালিকা থেকে। অনেক জনপ্রিয় তারকাকেই দেখা গেছে গতকাল শিব মন্দিরে শিবের মাথায় জল ঢেলতে বা মহাদেবের আরতি করতে।

অভিনেতা গৌরব রায় চৌধুরী, অভিনেত্রী তিতিক্ষা দাস, অভিনেত্রী মানালি দে, আরত্রিকা মাইতি, সহ একাধিক টলি তারকাদের কাল দেখা গেছিল শিব মন্দিরে মহাদেবের আরাধনা। তবে সেই তালিকা থেকে বাদ যায়নি টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী কৌশাম্বি চক্রবর্তীও। আপনাদের মধ্যে অনেকেই চেনে অভিনেত্রী কৌশাম্বিকে। সীমারেখা, রাশি, রাধা,ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ, প্রথমা কাদম্বিনী, দ্বিরাগমন, জানি দেখা হবে, মুখোশের আড়ালে, অদ্ভুতুড়ে, মিঠাই প্রভৃতি ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেছে অভিনেত্রী কৌশাম্বি চক্রবর্তীকে।

বর্তমানে তিনি অভিনয় করছিলেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ফুলকিতে। ধারাবাহিকে ফুলকির জা অর্থাৎ রোহিতের বৌদি এবং তথাগতর স্ত্রী পারমিতার চরিত্রে দেখা গেছে তাকে। ধারাবাহিকে তার অভিনয় পছন্দ করেছেন অনেকেই। যে কারণেই তিনি ২০২৪ সের জি বাংলার সোনার সংসারে জিতে নিয়েছেন সেরা জায়ের পুরস্কার। তবে বর্তমানে তিনি চর্চায় রয়েছেন অভিনেতা আদৃত রায়ের প্রেমিকা হিসেবেও।

সর্বত্রই তাদের দেখা যায় একসঙ্গে। জানা গেছে খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতেও বসতে চলেছেন অভিনেত্রী যদিও তিনি নিজের মুখে এই বিষয়ে কিছুই জানাননি। তিনি বলেছেন যখন হবে তখন সবাই সবটা জানতে পারবে। তবে অভিনেত্রীর যে পুজো এবং দেবতার প্রতি আস্থা আছে সেই বিষয়ে জানে অনেকেই। অভিনেত্রী নিজেও অনেকবার বলেছেন এই বিষয়ে। প্রায় সমস্ত দেবদেবীর পুজো, উপোস সবই করেন অভিনেত্রী। তিনি এও বলেছেন সরস্বতী পূজা পুজোতে তিনি নিজেই উপোস করে সবটা করেন।

আরো পড়ুন:একঘেয়ে হাসপাতালের পর্ব দেখিয়েই শেষ হল ইচ্ছে পুতুল! দেখানো হল না রূপের শাস্তি! অন্তিম পর্ব কি মন ভরালো দর্শকদের?

এবার অভিনেত্রীকে দেখা গেল শিবরাত্রিতে। হলুদ সবুজের একটি চেক শার্ট পরে অভিনেত্রী গেছিলেন মহেশ্বরের মাথায় জল ঢালতে। সেই ছবিই তিনি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। লিখেছেন “ওম নমঃ শিবায়” তার ছবির পোস্টে কমেন্টের ঝড় উঠেছে তার অনুরাগীদের। অনেকেই বলেছেন “তার সমস্ত মনস্কামনা পূর্ণ করুন মহাদেব। তাকে সুখী রাখুক ভালো রাখুক।” তবে অভিনেত্রী নিজেও সকলের ভালো এবং সুস্থতার কামনা করেছেন পোস্টটির মাধ্যমে।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।