Bangla Serial

Icche Putul: এক দাবড়ানিতে ময়ূরীকে চুপ করিয়ে দিলেন অনিন্দ্যবাবু! ধরা পড়ে গেল ময়ূরীর সমস্ত ষড়যন্ত্র

এই মুহূর্তে জমজমাট ইচ্ছে পুতুল (Icche Putul ) ধারাবাহিক। এই ধারাবাহিকটি এই মুহূর্তে মন মাতাচ্ছে বাঙালি দর্শকদের। দর্শকরা মন্ত্রমুগ্ধের মতো এই ধারাবাহিকটি দেখছেন। এই বাংলা ধারাবাহিকের গল্পের প্রতিটা পর্বে এখন রয়েছে টানটান রোমাঞ্চ, উত্তেজনা। আর ধারাবাহিকভাবে এই ধারাবাহিকে থাকা তীব্র উত্তেজনার কারণেই এই মুহূর্তে বাঙালি দর্শকরা এই ধারাবাহিকটি এতটা
মনোযোগ দিয়ে দেখছেন।

জিষ্ণুর সঙ্গে মেঘের নাম জড়িয়ে মেঘকে বদনাম করে তাকে নীলের চোখে ছোট করার ছক কষেছে ময়ূরী। তবে সেখানেই ক্ষান্ত নয় সে, মেঘের প্রাণপ্রিয় বাবার চোখেও তাকে ছোট করার জন্য রীতিমতো তৎপর হয়ে উঠেছে ময়ূরী। মেঘের নাম করে সে ভুয়ো প্রেমপত্র পাঠিয়ে সৌরনীলকে রায়চকে নিয়ে গেছে। অন্যদিকে আবার নীল ও অনিন্দ্য বাবুকেও মেঘের অনুষ্ঠানের নাম করে সেখানে পাঠানোর পরিকল্পনা করেছে সে। যাতে দু’জনের চোখেই সে অনায়াসে মেঘকে ছোট করতে পারে সে।

উল্লেখ্য, গানের অনুষ্ঠান করতে রায়চকে মেঘ আর জিষ্ণু পৌঁছলে সেখানেই মেঘের পানীয়র মধ্যে ওয়েটারের মাধ্যমে কিছু একটা মিশিয়ে দেয় রূপ। যাতে নেশা হয়ে যায় মেঘের। এই সবটাই ছিল ময়ূরী ও রূপের প্ল্যান। নেশাগ্রস্থ মেঘকে সামলাতে হিমশিম খেয়ে যায় জিষ্ণু। আর তাকেই ভুল বোঝে নীল। ভাবে জিষ্ণু মেঘের সুযোগ নিয়েছে। যদিও তাকে উপযুক্ত জবাবে মুখ বন্ধ করিয়ে দেয় জিষ্ণু।

যদিও নেশার ঘোর কাটতেই নিজেকে বিছানায় দেখে চমকে ওঠে মেঘ। কারণ তার তো অনুষ্ঠানে থাকার কথা ছিল। সেই সঙ্গে বাবা দিদিকে পাশে থাকতে দেখে আরও বেশি করে চমকে ওঠে মেঘ। সেখানে অনিন্দ্য বাবু গত রাতে কি হয়েছিল সেটা মেঘের কাছে জানতে চাইলে তাকে চুপ করিয়ে দেওয়ার চেষ্টা করে ময়ূরী। ‌ আর তখনই রীতিমতো চেঁচিয়ে উঠে ময়ূরীকে একটা দাবড়ানি দিয়ে চুপ করিয়ে দেন অনিন্দ্য বাবু। তিনি হয়ত আন্দাজ করতে পেরেছেন যে মেঘ ময়ূরীর ষড়যন্ত্রের শিকার হয়েছে।

Ratna Adhikary