Bangla Serial

Soumitrisha In Love: চুটিয়ে প্রেম করছে সৌমীতৃষা! আদৃত বা দিব্যজ্যোতি নয়, প্রেমিক স্টার জলসার নায়ক

অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo)। ছোট পর্দা থেকে শুরু যাত্রা। তারপর একের পর এক ছবির প্রস্তাব তাঁর ঝুলিতে। এই মুহূর্তে, টলিপাড়ার হটকেক সৌমীতৃষা। এ যেন নায়িকা কার সঙ্গে প্রেম করছেন এই নিয়ে দর্শকদের চর্চার শেষ নেই। সৌমীতৃষা কার সঙ্গে ডেটে গেলেন বা শ্যুটিংয়ের পর কার সঙ্গে একটু বেশি সময় কাটাচ্ছেন নায়িকা, এই নিয়ে দর্শকদের আগ্রহের শেষ নেই।

‘মিঠাই’ ধারাবাহিকের হাত ধরে টেলিভিশনের পর্দায় পা রাখেন অভিনেত্রী। তাঁর অভিনয় জীবনের এইটাই ছিল প্রথম হাতেখড়ি। আর শুরুর সপ্তাহ থেকেই জনপ্রিয় এই সিরিয়াল। ২০২১ সাল থেকেই ‘মিঠাই’ ধারাবাহিকটি দর্শক মহলে হিট। এই সিরিয়ালই তাঁকে নিয়ে গিয়েছে জনপ্রিয়তার শীর্ষে।

ধারাবাহিকের গল্প এগোবে মোদক পরিবারের কাহিনীকে কেন্দ্র করে। মিষ্টির কারিগর মিঠাইয়ের প্রেমে পড়েছিল সিদ্ধার্থ ওরফে উচ্ছেবাবু। দু বছরের বেশি ধরে বাঙালির ড্রয়িং রুমে রাজত্ব করেছে এই ধারাবাহিক। দিনের পর দিন টিআরপি তালিকায় থেকেছে শীর্ষে। তবে চলতি বছরের জুন মাসে মিঠাই। চলতি বছরের ১১ জুন সম্প্রচারিত হয়েছিল এই সিরিয়ালের শেষ সম্প্রচার।

তবে রুপোলি পর্দায় পা রাখার সঙ্গে সঙ্গে মিঠাইরানী নাকি মন দিয়েও ফেলেছেন টেলিভিশনের এক জনপ্ৰিয় অভিনেতাকে। ভাবছেন কে? সূত্রের খবর বলছে নবাব-নন্দিনী খ্যাত রেজওয়ান রাব্বানি শেখকে ডেট করছেন মিঠাইরানী। নেট মাধ্যমের ফ্যান ক্লাবগুলিতে খবর চাউর হতেই আনন্দের ঢল নেটপাড়ায়। এক অনুরাগীর মতে,’ সব জল্পনা কল্পনা শেষ করে অবশেষে সত্যিটা প্রকাশ পেল। যা রটে, তা কিছুটা বটে! বেচারা রেজওয়ান। শুভেচ্ছা!’

প্রসঙ্গত, ২২শে ডিসেম্বর মুক্তি পেতে চলেছে সৌমীতৃষার প্রথম ছবি ‘প্রধাণ’। এই ছবিতে সুপারস্টার দেবের বিপরীতে অভিনয় করেছেন তিনি।মিঠাইরানীকে প্রথমবারের মতো পর্দায় দেখা যাবে ‘রুমি’ চরিত্রে। এই জুটিকে পর্দায় একসঙ্গে দেখতে মুখিয়ে রয়েছেন দর্শক। আশা করা যাচ্ছে, বক্স অফিসে ভালোই ফল করবে দেব-সৌমীতৃষা অভিনীত ‘প্রধাণ’।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।