Bangla Serial

Ranga Bou Serial : বছর ঘুরতেই শেষ হচ্ছে ‘রাঙা বউ’ সিরিয়াল! আজই শুটিংয়ের সবথেকে গুরুত্বপূর্ণ দিন

বছর গড়াতে না গড়াতেই শেষ হচ্ছে জনপ্রিয় সিরিয়াল ‘রাঙা বউ’ (Ranga Bou)। ২০২২ সালের  ডিসেম্বর থেকেই শুরু হয় কুশ এবং পাখির গল্প ‘রাঙা বউ’। ইদানিং আর কোনো সিরিয়ালই আর দীর্ঘমেয়াদী নয়। দেড় মাসের মাথায়ও বন্ধ হয়েছে অনেক সিরিয়াল।

অনেকদিন পর ‘রাঙা বউ’ সিরিয়ালের হাত ধরেই পর্দায় ফিরেছিল গৌরব রায়চৌধুরী এবং শ্রুতি দাসের জুটি। ‘ত্রিনয়নী’ সিরিয়ালে প্রথমবারের জন্য জুটি বেঁধেছিলেন তাঁরা। মাঝের কিছু সময়ের জন্য অবশ্য দু’জনকেই ভিন্ন কাজে দেখা গিয়েছিল। তবে ‘রাঙা বউ’-এর আগে বেশ কয়েকদিন কাজ করেননি অভিনেত্রী শ্রুতি দাস। বহুদিন পড়ে এই সিরিয়ালের হাত ধরেই ফের অভিনয়ে ফেরেন অভিনেত্রী।

শুরু থেকেই টিআরপিতে বেশ ভাল ফল করছিল এই ধারাবাহিক। তালিকার প্রথম পাঁচেই জায়গা বাঁধা ছিল রাঙা বউয়ের। কিন্তু দুর্গা পুজোর পর থেকেই টিআরপি তালিকায় ক্রমশ পিছতে থাকে কুশ আর পাখির গল্প। উল্লেখ্য, গত দু’সপ্তাহে প্রথম দশেও জায়গা মেলেনি

এরই মধ্যে একগুচ্ছ নতুন সিরিয়ালের ঘোষণা করেছে স্টার জলসা। পুরনোদের জায়গায় আসছে বেশ কিছু নতুন ধারাবাহিক। কিন্তু ফের গৌরব-শ্রুতির জুটিকে একসঙ্গে পর্দায় দেখতে অপেক্ষায় দর্শক। ৯ই ডিসেম্বর আজকে হবে ‘রাঙা বউ’য়ের শেষ শুটিং।

উল্লেখ্য, এই ধারাবাহিকে গৌরবের পরিবারের আলতা সিঁদুরের ব্যবসা। সাময়িক স্মৃতিভ্রষ্ট হয়েছে নায়কের। এই অবস্থায় পাখির সঙ্গে বিয়ে হয় তাঁর। কিন্তু পরে স্মৃতি ফিরলে পাখিকে আর চিনতে পারেনা সে। বলা বাহুল্য, এরপর পাখির জীবনে কি অপেক্ষা করছে? উল্লেখ্য এই ধারাবাহিকটি কোনও কালো মেয়েকে কেন্দ্রে রেখে নয়। তবে শ্রুতির গায়ের রং যে ধারাবাহিকে রসদ হিসেবে ব্যবহার হয়েছে তা অস্বীকার করার উপায় নেই। কারণ গল্পের নায়িকা পাখি, কুশকে রূপে নয় গুণে ভোলাবে। ভালোবাসায় ভোলাবে নায়ককে।

Nira