Tollywood

Sourav Das: করেছেন সহ’বা’স, বিয়ের ঠিক আগে সেই প্রাক্তনের সঙ্গে হঠাৎ দেখা! কী কথা হল অনিন্দিতা-সৌরভের?

টলিপাড়ায় (Tollywood) এই মুহূর্তে চলছে বিয়ের মরশুম । জোরকদমে চলছে তারকাদের বিবাহ বন্ধন। চলতি মাসেই বিয়ের পিঁড়িতে বসেছেন টেলিভিশন জগতের পরিচিত অভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandipta Sen Wedding) ও শ্রীপর্ণা রায় (Shreeparna Roy)। গাঁটছড়া বাঁধলেন স্বর্ণদীপ্ত আর অর্পিতাও। কিন্তু এসবের মাঝেই খুশির খবর দিয়েছিলেন ওটিটি পরিচিত মুখ অভিনেতা সৌরভ দাস (Sourav Das) ওরফে মন্টু পাইলট (Montu Pilot)।

পাত্রী কে? মডেল-অভিনেত্রী দর্শনা বণিক। চলতি ডিসেম্বর মাসের ১৫ তারিখ চার হাত এক করবেন তারকা জুটি। সৌরভ অভিনীত ওয়েব সিরিজটি বেশ হিট করেছিল সেই সময়ে। ঘনিষ্ঠ মহলের খবর সূত্রে জানা যাচ্ছে, পূর্ব কলকাতার এক বিলাসবহুল হোটেলে বসবে তাঁদের নিয়ে আসর। জোর কদমে সেই প্রস্তুতি চলছে দুই পরিবারের মধ্যে।

কিন্তু বিয়ের তোড়জোরের মাঝেই সৌরভের দেখা প্রাক্তন প্রেমিকা অনিন্দিতা বসুর সঙ্গে। উল্লেখ্য, সৌরভের সঙ্গে অনিন্দিতার সম্পর্ক কারোর অজানা নয়। বহুদিন আগেই আলাদা হয়েছে দুজনের চলার পথ। কিন্তু তাঁদের বিচ্ছেদে ছিল না তিক্ততা র লেশমাত্র। তাই আজও সৌরভের ইনস্টাগ্রামে জ্বলজ্বলে অনিন্দিতার ছবি। আর বৃহস্পতিবার সন্দীপ্তার বিয়েতে হঠাৎ দেখা তাঁদের।

এদিন বেনারসি পান নিয়ে ক্যামেরার সামনে ধরা দেন অভিনেতা সৌরভ দাস। অন্যদিকে, অনিন্দিতা, ওটিটির অন্য এক পরিচিত মুখ রাজদীপ ও নবদম্পতি ধরা দেন ক্যামেরার সামনে। উল্লেখ্য, ৭ই ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। এদিন গার্ডেনসে বসেছিল সন্দীপ্তা-সোম্যর বিয়ের আসর।

দুধে আলতা রঙা বেনারসিতে সেজে উঠেছিলেন অভিনেত্রী। তাঁর বরের সাজেও ছিল অভিনবত্বের ছোঁয়া। হালকা গোলাপি শেরওয়ানি এবং সাদা ধুতি পরেছিলেন সৌম্য। মাথায় টোপর ও গলায় বর মালা। একই দিনে সেরেছেন নিয়ে আর রিসেপশন। বিয়ের এক ঘণ্টার পরই হয় নবদম্পতির রিসেপশনের অনুষ্ঠান৷

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।