Connect with us

    Bangla Serial

    যেচে প্রেস কনফারেন্সে গিয়ে নিজেকে নির্দোষ প্রমাণিত করার চেষ্টা ময়ূরীর! রূপের ঘাড়ে দোষ চাপিয়ে বাঁচার ফন্দি! কি অপেক্ষা করছে ময়ূরীর জন্য?

    Published

    on

    Icche Putul, Zee Bangla, Bengali Serial, Icche Putul Serial Latest Update, ইচ্ছে পুতুল, জি বাংলা, বাংলা সিরিয়াল

    বাংলা টেলিভিশন প্রেমীদের কাছে এই মুহূর্তে সবথেকে আকর্ষণীয় ধারাবাহিকের নাম ইচ্ছে পুতুল (Icche Putul) । বাংলা টেলিভিশনপ্রেমীরা মুগ্ধ হয়ে এই ধারাবাহিকটি দেখছেন। আর দেখবেন নাই বা কেন? এই ধারাবাহিকের গল্প তো বেশ জমজমাট, আকর্ষণীয়। এই ধারাবাহিকের গল্পের আকর্ষণে বুঁদ দর্শকরা।

    আসলে একটা সময় দর্শকরা বলতেন এই ধারাবাহিকের গল্প নাকি ভীষণরকম একঘেয়ে। তবে এখন বলতেই হয় এই ধারাবাহিকের থেকে বেশি আকর্ষণীয় গল্প বোধহয় আর হয় না। এতটাই জমাটি এই ধারাবাহিকটি। রীতিমতো টান টান উত্তেজনা রয়েছে এখন ইচ্ছে পুতুল ধারাবাহিকে।

    রূপ আর ময়ূরীর ষড়যন্ত্রের শিকার হয়ে আ’ত্ম’হ’ন’নে’র চেষ্টা করেছিল মেঘ। আর এবার সেই অপরাধীদের শাস্তি পাওয়ার পালা। নিজেদের সর্বনাশ নিজেদের চোখে দেখতে উদগ্রীব রূপ আর ময়ূরী। আর সেই কারণেই প্রেস মিটে উপস্থিত হতে চাইছে তারা। যদিও ময়ূরীর বাবা-মা জেনে গেছে আসল অপরাধী রূপ এবং ময়ূরী।

    নিজের সর্বনাশ নিজের চোখে যদি হজম করতে না পারে বড় মেয়ে সেই জন্যই তাকে বারবার যেতে নিষেধ করেছে তার বাবা-মা। কিন্তু শুনতে নারাজ ময়ূরী। আসলে সে যেচে গিয়ে প্রমাণ করার চেষ্টা করছে যে সে অপরাধী নয়। যদি সে অপরাধী হত তাহলে কি সে আর যেতে চাইত?

     

    এমনকি তার পরিকল্পনা রয়েছে প্রেস মিটে যদি তাকে রূপ ফাঁসিয়ে দেওয়ার চেষ্টা করে তাহলে সে সমস্ত দোষ রূপের ঘাড়ে চাপিয়ে দিয়ে বলবে রূপ ইচ্ছাকৃতভাবে তাকে ফাঁসানোর চেষ্টা করছে। নিজেকে কি দোষমুক্ত করতে পারবে ময়ূরী? নাকি বড় শাস্তি অপেক্ষা করছে তার জন্য?