Connect with us

    Bangla Serial

    প্রিয়ার শাড়িতে আগুন লাগতেই কেটে পড়লো পরাগ! প্রাণ বিপন্ন করে সতীনকে বাঁচালো শিমুল! তোলপাড় করা প্রোমো ভাইরাল

    Published

    on

    Kar kachhe koi moner kotha, Bengali serial, Zee Bangla, কার কাছে কই মনের কথা, বাংলা সিরিয়াল, জি বাংলা

    জি বাংলার পর্দায় এই মুহূর্তে রমরমিয়ে চলছে বাংলা ধারাবাহিক কার কাছে কই মনের কথা (Kar Kachhe Koi Moner Kotha) । গল্প, অভিনয়ে দর্শকদের মন মাতাচ্ছে এই ধারাবাহিকটি। এই মুহূর্তে বাংলা টেলিভিশন প্রেমীরা মন দিয়ে এই ধারাবাহিকটি দেখছেন আর সেই কারণেই এই ধারাবাহিকটি দেখার প্রতি দর্শকদের এমন দুর্নিবার আকর্ষণ।

    তবে একটা সময় এই ধারাবাহিকটি টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করলেও এই মুহূর্তে কিন্তু আবার পিছিয়ে পড়েছে। তবে এক শ্রেণীর বাঙালি দর্শকদের কাছে এই মুহূর্তে ভীষণ প্রিয় হয়ে উঠেছে এই ধারাবাহিকটি। উল্লেখ্য, এই বাংলা ধারাবাহিকের বর্তমান গল্প অনুযায়ী, পরাগকে ডিভোর্স দিয়ে মুক্ত হয়ে গিয়েছে শিমুল। পরাগ, শিমুল খুশি ছিলনা একে অপরের সঙ্গে। শতদ্রুর হাত ধরে শিমুল অবশ্য নিজের নতুন জীবনের স্বপ্ন দেখলেও সেই স্বপ্নের মাঝে বাধা হয়ে দাঁড়িয়েছে শতদ্রুর মা।

    যদিও প্রিয়াঙ্কাকে বিয়ের স্বপ্নে বিভোর পরাগ। সম্প্রতি ধারাবাহিকের একটি প্রোমো ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, আশীর্বাদ হচ্ছে পরাগ আর প্রিয়ার।আর আশীর্বাদের জন্য মধুবালার হাতে উপহারের বাক্স তুলে দিচ্ছে শিমুল। তখন পরাগ শিমুলের উপস্থিতি নিয়ে আপত্তি জানায়। তখন মধুবালা বলে, তুমি হিরে ছেড়ে কাঁচ তুলে নিচ্ছ।

     

    এরপরই অপমানিত হয়ে শিমুল নিজের ট্রলি নিয়ে বাড়ি ছেড়ে বেরিয়ে যাচ্ছে। আর প্রিয়া পরাগকে বলে চলো একটা সেলফি তুলি। সেই করতে গিয়েই প্রদীপের আগুন শাড়িতে লেগে যায় প্রিয়ার। আর বিপদ বুঝে নিজেকে বাঁচাতে কেটে পড়ে পরাগ। কিন্তু শিমুল ছুটে এসে সঙ্গে সঙ্গে সেই আগুন নেভায়। শিমুলের এই কান্ডে অবাক হয়ে যায় প্রিয়া। অবাক দৃষ্টিতে সে বলে, “তুমি আমার প্রাণ বাঁচালে?” শিমুল বলে, ‘অনেকের মতো আমার মনুষ্যত্ব এখনও মরে যায়নি।’