Bangla Serial

জেল থেকে বেরোনোর জন্য ময়ূরীর মাস্টার প্ল্যান! মেঘকে ছলেবলে কাছে এনে ফের হামলা ছক তার!

জি বাংলা (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’ (Ichche Putul)। গত বছর জানুয়ারি মাসে শুরু হয়েছিল মেঘ, নীল আর ময়ূরীর ত্রিকোণ প্রেম আর সম্পর্কের টানাপড়েনের গল্প। তবে টিআরপি (TRP) তালিকায় কোনও কালে ছক্কা হাঁকাতে পারেনি এই ধারাবাহিক। তবে বরাবরই চর্চার কেন্দ্রে ধারাবাহিকের গল্প।

সম্প্রতি ফের বিয়ের পিঁড়িতে বসতে চলেছে মেঘ আর নীল। ময়ূরীর ষড়যন্ত্রে বিয়ে ভেঙেছিল তাদের। তবে মন থেকে কোনোকালেই একে অপরকে মুছে ফেলতে পারেনি দুজনের কেউই। তাই নীলের ঠাকুমা মীনাক্ষী একটি মাস্টার প্ল্যান করে। মীনাক্ষীর প্ল্যানে শামিল হয় গিনি, জিষ্ণু, অনিন্দ্য আর মধুমিতা।

সবকিছু ঠিকঠাক এগিয়ে চলছিল। বড় মেয়ে ময়ূরীকে সামান্য আঁচ পেতে দেয়নি বাবা-মা। কারণ ময়ূরী কোনোদিন বোনের ভাল চায়নি, তবে শেষ মুহূর্তে সে জেনেছিল মেঘের সঙ্গে নীলের বিয়ে হচ্ছে। নিজের চোখের সামনে নিজের ভালোবাসার মানুষ অন্য কারোর হয়ে যাবে! আরও একবার! নিজেকে ধরে রাখতে পারেনা ময়ূরী। বিয়ের মণ্ডপে মেঘের উপর গুলি চালায় সে। আর যা হওয়ার তাই হয়। এতজন সাক্ষী পেয়ে ময়ূরীর একমাত্র গন্তব্য হাজতবাস।

গুরুতর জখম হয় মেঘ। কাঁধ ঘেঁষে গুলি বেরিয়ে গিয়েছে। তাই প্রাণে বেঁচেছে সে। এদিকে ময়ূরী যাওয়ার আগে অনিন্দ্যকে বলে গিয়েছে, সে ফিরে আসবে। আর মেঘের সর্বনাশ করে ছাড়বে। জেলে যাওয়ার কয়েকদিন পর থেকে ফের অভিযোগের আঙুল ওঠে ময়ূরীর দিকে। সে অন্যান্য কয়েদিদের উপর হামলা চালাচ্ছে। অনিন্দ্যকে থানা থেকে ফোন করে জানানো হয়, তিনি যেন মেঘকে মানসিক হাসপাতালে ভর্তি করান।

আরো পড়ুন: ”অর্জুনকে বিয়ে করো তুমি মা… “- রূপার শেষ ইচ্ছে রাখতে কি তবে এবার কাছাকাছি আসবে দীপা আর অর্জুন?

তবে ময়ূরীকে বিশ্বাস করেনা অনিন্দ্য। এ নিশ্চয় ময়ূরীর নতুন চাল। সে জেল থেকে বেরোতে তৎপর। মেঘের বৌভাতের জন্য মেঘকে কিছু জানাতে চায় না অনিন্দ্য। তবে থানায় ফোন করে সবটা জানতে পারে মেঘ। সে ছোটে ময়ূরীর কাছে। তবে কি নতুন কোনও বিপদ হবে মেঘের? ভাল মানুষীর ফল কি মৃত্যু?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।