Tollywood

‘চেটে পরিষ্কার কর’! অভিনেতা বিশ্বনাথের বসুর পুত্রকে ঘৃণ্য হুকুম প্রতিবেশীর, পুলিশে নালিশ

টলিউডের (Tollywood) জনপ্রিয় কৌতুক অভিনেতা বিশ্বনাথ বসু (Bishwanath Basu)। সিনেমা থেকে টিভি (Television) অথবা অনুষ্ঠান সঞ্চালনা সব মাধ্যমেই দাপটের সঙ্গে অবাধ যাতায়াত তাঁর। এ বার তাঁর ছেলেকে এক ভয়ংকর অভিজ্ঞতার সাক্ষী হতে হল শহর কলকাতায়। অভিনেতার নিজের বাড়ির কাছেই ঘটল এমন ঘৃণ্য ঘটনা। এমন অবস্থা হল যে ছেলেকে নিয়ে ছুটতে হল হাসপাতালে!

অভিনেতা বিশ্বনাথ বসু ও স্ত্রী দেবীকা বসুর দুই ছেলে। ছোট ছেলে হুমায়ূন বসু। যার বয়স আট বছর। আর বড়ছেলে বিশ্বায়ন বসুর বয়স ১৩ বছর। চলতি মাসে ২৫শে ফেব্রুয়ারি অভিনেতার ছোট ছেলের সঙ্গে ঘটে যায় এক কুরুচিকর ঘটনা।

এদিন অভিনেতার দুই ছেলে স্থানীয় মাঠে খেলাধুলা করছিলেন। তখনই টয়লেট পায় ছোট ছেলের। এক ফ্ল্যাটবাড়ির নিচে টয়লেট করতে যায় সে। তখনই ফ্ল্যাটের এক বাসিন্দা বেরিয়ে আসে। ছোট ছেলেটির হাত মচকে দিয়ে তাকে টয়লেট চেটে পরিষ্কার করতে বলে। খুব স্বাভাবিক ভাবে কেঁদে ফেলে ছোট ছেলেটি। ভাইকে কাঁদতে দেখে ফিরে আসে দাদা বিশ্বায়ন।

বিশ্বায়ন লোকটিকে তার ভাইকে ছেড়ে দিতে বলে। বলে সে নিজে জল দিয়ে ধুয়ে দেবে। তবে লোকটি নাছোড়বান্দা। বিশ্বায়নের দিকেও তিনি ছুঁড়ে দেন এক রকম কুরুচিকর মন্তব্য। সেই সময় পাড়ার লোক এসে বিরোধ করায় শুরু হয় বাক বিতণ্ডা আর প্রতিবাদ।

আরো পড়ুন: জেল থেকে বেরোনোর জন্য ময়ূরীর মাস্টার প্ল্যান! মেঘকে ছলেবলে কাছে এনে ফের হামলা ছক তার!

এদিন এক অনুষ্ঠানের জন্য বাইরে ছিলেন বিশ্বনাথ বসু ও তাঁর স্ত্রী। দুই ছেলের সঙ্গে ঘটে যাওয়া ঘটনা শুনে তারা তড়িঘড়ি বাড়ি চলে আসে। জঘন্য এহেন ঘটনায় ট্রমাটাইজড অভিনেতার ছোট ছেলে। একই সঙ্গে হাতের যন্ত্রণার জন্য হাসপাতালে নিয়ে গিয়েছিলেন হুমায়ূনকে। ডাক্তার জানান, হাতে সামান্য চোট পেয়েছে হুমায়ূন। আর নার্ভের উপর চাপ পড়েছে। দেবীকা বসু জানিয়েছিলেন, ইতিমধ্যেই পুলিশের দ্বারস্থ হয়েছেন তারা। পরে যদিও তাঁদের উপর চাপ আসে তারা যেন কেস তুলে নেন।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।