Bangla Serial

”অর্জুনকে বিয়ে করো তুমি মা… “- রূপার শেষ ইচ্ছে রাখতে কি তবে এবার কাছাকাছি আসবে দীপা আর অর্জুন?

স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)ধারাবাহিকে চলছে টান টান উত্তেজনা। টিফিন টাইমে স্কুল থেকে বেরিয়ে যায় সোনা-রূপা। এক সহপাঠীর ফোনে তারা সূর্যের আগের রাতের ভিডিও দেখেছে। কুঞ্জবিহার হোটেল থেকে এক মহিলার সঙ্গে গ্রেফতার হয়েছে সূর্য। তার উপর জামিন পাওয়ার পর ফের দীপার সঙ্গে দুর্ব্যবহার করেছে সে।

সূর্যের সেই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল নেট দুনিয়ায়। কলকাতার প্রায় সব লোকেরা খবরে সূর্যের কুকীর্তি সম্পর্কে অবগত। দীপাকে তাই তাঁরা খানিক দয়ার দৃষ্টিতে দেখছে। তারমধ্যে স্কুল থেকে গায়েব সোনা-রূপা। যদিও দীপা খোঁজাখুঁজির পর বুঝতে পারে দুজন নিশ্চয় অর্জুনের কাছে গিয়েছে।

অর্জুনের বাড়ি এসে খোঁজ মেলে সোনা-রূপার। তারা দীপার কাছে রীতিমতো জোড় করতে অর্জুনকে বিয়ে করার জন্য। কিন্তু দীপার মনে সূর্যের দেওয়া ক্ষত এখনও দগদগে। কোনো অবস্থায় সূর্যের জায়গা অন্য কাউকে দিতে পারে না সে। তবে নাছোড় রূপা।

দুই মেয়েকে বাড়ি এনে দেখে পৃথা ম্যাম এসেছেন। তার শ্বশুর-শাশুড়িকে দেখতে। সোনা-রূপার মুখে অর্জুন দীপার বিয়ের কথা শুনে চমকে যায় পৃথা। হাত থেকে চায়ের কাপ পড়ে যায় মাটিতে। চলতে থাকে দীপার সিদ্ধান্ত নিয়ে কাটাছেঁড়া। দীপার কি করা উচিত আর কি করা উচিত নয় ইত্যাদি নিয়ে চলতে থাকে জোড় তরজা।

আরো পড়ুন: একেই বলে ভালোবাসা! সোনার সংসারের পুরস্কারে সম্মানিত হওয়ায় প্রেমিকা কৌশাম্বীকে অভিনব অভিনন্দন আদৃতের!

এরমধ্যে পৃথা আর লাবণ্য বেরিয়ে আসতে চায়। বাড়িতে দমবন্ধ লাগছে তার। প্রবীর জারিজুড়ি করা সত্ত্বেও লাবণ্য পৃথার সঙ্গে যান। দীপা বুঝতে পারে লাবণ্যর যাওয়ার পিছনে নিশ্চয় অন্য কোনো কারণ আছে। কী সেই কারণ? উত্তর মিলবে আসন্ন পর্বে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।