জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Bangla Serial

ইচ্ছে পুতুলে তুলকালাম! ফুলসজ্জার রাতে গুরুতর অসুস্থ মেঘ! কে রয়েছে ষড়যন্ত্রের পিছনে? মীনাক্ষীর সন্দেহ ময়ূরীকে!

জি বাংলা (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’ (Ichche Putul)। গত বছর জানুয়ারি মাসে শুরু হয়েছিল এই ধারাবাহিক। তবে কোনোকালেই টিআরপি (trp) তালিকায় জুতসই জায়গা করে উঠতে পারেনি। মাঝেমধ্যে টিআরপি তালিকার প্রথম পাঁচে এলেও, সেরার শিরোপা কোনোকালে কপালে জোটেনি।

সম্প্রতি শেষ হয়েছে ধারাবাহিকের শ্যুটিং। চলতি বছরের মার্চ মাসেই সম্প্রচার বন্ধ হবে ইচ্ছে পুতুলের। লীনা গাঙ্গুলির ধারাবাহিকে সাধারণত মুখ্য চরিত্রের মৃত্যু দিয়ে শেষ হয় গল্প। মাঝে জল্পনা ছিল ময়ূরীর মৃত্যু দিয়ে শেষ হবে এই ধারাবাহিক। তবে জল্পনা উড়িয়ে ধারাবাহিকের গল্প বইছে অন্য খাতে।

মেঘকে গুলি করে এই মুহূর্তে জেলে রয়েছে ময়ূরী। তারপর নির্বিঘ্নে কেটেছে মেঘ আর নীলের বিয়ে। গিনি আর জিষ্ণুও ফের কাছাকাছি আসছে একে অপরের। সব মিলিয়ে খুশির হাওয়া বইছে নীলের বাড়িতে। বাড়ির সবাই খুশি।

এদিকে, আচমকা শরীর খারাপ হয়ে যায় মেঘের। হানিমুনে যাওয়ার আগে মেঘের শারীরিক অবস্থার অবক্ষয় দেখে মন ভাঙে নীলের। এত ঝড়ঝাপ্টা কাটিয়ে কাছাকাছি এসেছে তারা। একটু যে ভাল সময় কাটাবে তার জো নেই! হতাশ হয়ে পড়ে নীল।

আরো পড়ুন: খোলামেলা পোশাকে সোশ্যাল মাধ্যমে শালীনতার সীমা ছড়াচ্ছে পল্লবী!অন্যদিকে ছোট জামা-কাপড় পরা না-পসন্দ শ্বেতার! কাকে বেশি ভালো লাগে আপনার

মীনাক্ষী বলে, ময়ূরী তার ছোট বোনের যারপরনাই ক্ষতি করে আসছে। আজ ময়ূরীর জন্য মেঘের এই অবস্থা। গোটা পরিবার বিষিয়ে উঠেছে ময়ূরীর কুকর্মে। তবে সদ্য শেষ হয়ে যাওয়ার খবর এসেছে এই ধারাবাহিকের। গল্পের শেষে কী হতে চলেছে সে দিকে চেয়ে ইচ্ছে পুতুলের দর্শকরা।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।