Tollywood

খোলামেলা পোশাকে সোশ্যাল মাধ্যমে শালীনতার সীমা ছড়াচ্ছে পল্লবী!অন্যদিকে ছোট জামা-কাপড় পরা না-পসন্দ শ্বেতার! কাকে বেশি ভালো লাগে আপনার

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধুতে (Neem Phooler Madhu) অভিনয় করে তিনি জিতে নিয়েছেন দর্শকদের মন। সর্বদাই শাড়িতে নজরকাড়া অভিনেত্রী পল্লবী শর্মার খোলামেলা পোশাক দেখে অবাক নেটিজেনরা। ছোট বয়সে তিনি হারিয়েছেন মাকে। সেই শোকটাই সহ্য করতে পারেননি তার বাবা। তারপর পড়াশোনা চলাকালীন তিনি চিরতরে হারিয়ে ফেলেন তার বাবাকে। সম্বল বলতে বর্তমানে রয়েছে তার দাদা। তবে জীবন যুদ্ধ তাকে পারেনি থামিয়ে দিতে।

স্টার জলসার একসময়কার জনপ্রিয় ধারাবাহিক কে আপন কে পরের মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন অভিনেত্রী পল্লবী শর্মা। ধারাবাহিকটি পৌঁছে ছিল জনপ্রিয়তার শীর্ষে। ধারাবাহিকে তিনি অভিনয় করেছিলেন একটি সাধারণ মেয়ে জবার চরিত্রে। একটি সাধারণ পরিচারিকার লড়াই করে উকিল হওয়ার এক নতুন ধরনের ধারাবাহিক মন জয় করেছিল দর্শকদের। ধারাবাহিকটি শুরু হয়েছিল ২০১৬ সাল থেকে এবং প্রায় চার বছর স্টার জলসায় নিজেদের আধিপত্য বজায় রাখার পর ২০২০ সালে সফলতার সঙ্গে পর্দা থেকে বিদায় নেয়।

তারপর তিনি বর্তমানে অভিনয় করছেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধুতে। ধারাবাহিকে তার পর্ণার চরিত্রে অভিনয় পছন্দ করছেন অনেকেই। পুরনো চিন্তাধারা বজায় রাখা দত্ত বাড়িতে সে এনে দিয়েছে মেয়েদের নতুনভাবে বাঁচার ইচ্ছে। তবে শুধু ধারাবাহিকেই নয়, সাহসিকতার পরিচয় তিনি দিয়েছেন বাস্তব জীবনেও। খোলামেলা পোশাকে পরে তিনি বারবার নিজেকে মেলে ধরেছেন নেটিজেনদের সামনে। কোনরকম ট্রোল, বাঙ্গতক কথাতে কর্নপাত না করে তিনি নিজের শর্তেও জিবনকে চালানোর সিদ্ধান্ত নিয়েছেন।

অনেকেই তার প্রশংসা করেছেন আবার অনেকেই তাকে বলেছেন তাকে শাড়িতেই বেশি মানায়। আবার অনেকেই তার তুলনা করেছে শ্বেতা ভট্টাচার্যের সঙ্গে। অনেকেই বলেছেন শ্বেতা অনেক পুরনো অভিনেত্রী হলেও তিনি কখনওই এইরকম খোলামেলা পোশাক পড়েননি। তবে তিনি এই সাহসটা দেখিয়েছেন। তিনি নিজের ইচ্ছে তাই নিজের পছন্দেই নিজেকে মেলে ধরেছেন সকলের সামনে। যদিও প্রত্যেকেরই নিজস্ব পছন্দের জায়গা আছে পোশাক নিয়ে তবে তাও তাদের মধ্যে তুলনা চলছে সম্প্রতি।

“সারারাত ছটফট করেছি…” জন্মদিন যেতে না যেতেই প্রেমে পড়লেন আদরের মিঠাই রানী! প্রেমিকটি কে? জানালেন সৌমীতৃষা

প্রসঙ্গত জানিয়ে রাখি শ্বেতা ভট্টাচার্য হচ্ছেন অভিনেতা রুবেলের প্রেমিকা এবং তার আগের ধারাবাহিকের অভিনেত্রী এবং বর্তমানে রুবেল অভিনয় করছেন পল্লবী শর্মার সঙ্গে নিম ফুলের মধু ধারাবাহিককে। ধারাবাহিকে রুবেল অর্থাৎ সৃজনের স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন পল্লবী শর্মা। ধারাবাহিকটি বর্তমানে টিআরপিতে রয়েছে দ্বিতীয়স্থানে। অনেকেই বেশ পছন্দ করছেন ধারাবাহিকটি। এছাড়াও পল্লবী শর্মা এইবছর জি বাংলার সোনার সংসারে পেয়েছেন সেরা ডিভা হিরোইনের পুরস্কার সুতরাং বোঝাই যাচ্ছে তিনি এই পুরস্কারের যথার্থই যোগ্য।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।