Tollywood

“সারারাত ছটফট করেছি…” জন্মদিন যেতে না যেতেই প্রেমে পড়লেন আদরের মিঠাই রানী! প্রেমিকটি কে? জানালেন সৌমীতৃষা

বাংলার জনপ্রিয় অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু। ছোটপর্দা থেকে বড়পর্দা দুই জায়গাতেই সমানভাবে রাজত্ব করছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায়ও তার রীল এবং সৌন্দর্যে পঞ্চমুখ নেটিজেনরা। তিনি অভিনয়ের সূচনা করেন ধারাবাহিক এ আমার গুরুদক্ষিণা ধারাবাহিকের মাধ্যমে। তারপর জয় কালী কলকাত্তাওয়ালি, কনে বউয়ে অভিনয় করেছেন তিনি। তবে তাকে জনপ্রিয়তা এনে দেয় ধারাবাহিক মিঠাই। ধারাবাহিকে তার সহজ সরল মিঠাইয়ের অভিনয় মুগ্ধ করেছিলেন দর্শকদের।

সম্প্রতি তিনি পা রেখেছেন বড় পর্দায়। দেবের সিনেমা প্রধানের তিনি অভিনয় করেছেন প্রধান অভিনেত্রীর ভূমিকায়। সেখানে তিনি হয়েছেন দেবের স্ত্রী রুমি। সিনেমায় তার অভিনয় দেখে অনেকেই তার প্রশংসা করেছেন। তবে তিনিও জানিয়েছেন এখন ছোট পর্দায় ফিরতে চাননা তিনি। এখনও তার লক্ষ্য বড়পর্দা। সেই জন্যই তিনি নিজেকে প্রস্তুত করছেন নিজেকে। সম্প্রতি গেছে তার জন্মদিন। অভিনেত্রী গতবারের মতো তার এবারের জন্মদিনও কাটিয়েছেন মথুরাতেই।

মথুরার হোটেলেই কেক কেটে, প্রসাদ খেয়ে তিনি উৎযাপন করেছেন তার জীবনের এই বিশেশদিনটিকে। তবে তিনি অনেকের সঙ্গেই নাম জড়িয়েছে অভিনেত্রী। রিয়াজ নস্কর, শুভ্রজিত সাহা, দিব্যজ্যোতি দত্ত, আদৃত রায় প্রমুখ অভিনেতাদের সঙ্গে নানা সময় তার সম্পর্কের সংবাদ কেড়েছে খবরের হেডলাইন। চর্চায় এসেছে তার সঙ্গে তাদের সম্পর্ক। তবে অনেকের মনেই প্রশ্ন তার সঙ্গে ভালোবাসার সম্পকে আছেন অভিনেত্রী। কাকে মন দিয়েছেন তিনি।

সেটা নিয়েই তিনি সম্প্রতি মুখ খুলেছেন অভিনেত্রী। তিনি নিজের মুখেই স্বীকার করিয়েছেন প্রেমে পড়েছেন তিনি। জানেন কার? তিনি জানিয়েছেন ভগবান শ্রীকৃষ্ণের প্রেমে পড়েছেন তিনি। শ্রীকৃষ্ণই তার প্রাণের আরাধ্য। তিনি মন জিতে নিয়েছে তার। তার প্রতিবার জন্মদিন পালোল করতে তিনি চলে আসেন তারই গৃহ মথুরায়। সেই কথাই তিনি জানিয়েছেন বারবার। একবার তিনি জানালেন তার এক অনন্য অভিজ্ঞতা কথা। গতবারের মতোই তিনি জন্মদিন পালনের জন্য গেছিলেন মথুরায়। সেখানকার ভিডিও এবং ছবি তিনি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

আরো পড়ুন: আমার ছবির দাম লাখ টাকা! কটাক্ষ আমার মন খারাপ করে দেয়! দিদি নম্বর ১-এর মঞ্চে অকপট মুখ্যমন্ত্রী

তার এবারের অভিজ্ঞতা নিয়ে তিনি বলেছেন “আমি জীবনে একটি প্রেমের গলিতেই পা রেখেছি সেটা হল বৃন্দাবন। আমি আবার জন্মদিনের দিনটা প্রতিবার চাই বৃন্দাবনের কাটাতে। এই নিয়ে দুইবার কাটালাম। জানি না কতবার পারব। ওখানে গেলে যে শান্তির অনুভূতি আমি পাই, যে প্রেমের অনুভূতি আমি পাই সেটা আমি আর কোথাও পাই না। জন্মদিনের আগের রাতটা আমি জেগেই কাটাই। ঘুম আসেনা। মনে হয় যেন উনি আমায় ডাকছেন আর উনি ডাকলে আমি নিজেকে সামলাতে পারিনা। আমাকে যেতেই হয়।” তার অভিজ্ঞতার কথা শুনে মুগ্ধ হয়েছে নেটিজেনরা সকলেই। তার জীবনের অগ্রগতির কামনা করেছেন তারা।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।