Bangla Serial

ব্যাকগ্রাউন্ড ডান্সার থেকে হয়ে উঠেছেন বাঙালির ঘরের মেয়ে! মেঘ ওরফে তিতিক্ষার জীবনের স্ট্রা’গল হার মানাবে ধারাবাহিকের গল্পকেও! তাকে ফের ধারাবাহিকে দেখতে চান আপনারা?

জনপ্রিয় টেলি ধারাবাহিক (Tele serial) ‘ইচ্ছে পুতুল’ (Ichche Putul) জি বাংলার (Zee Bangla) পর্দায় টানা বছরখানেক সম্প্রচারিত হয়েছে এই ধারাবাহিক। মেঘ-ময়ূরী দুই বোনের অনস্ক্রিন রসায়ন সাড়া জাগিয়ে ছিল দর্শক মহলে। বোনের সংসার ধ্বংস করতে কীভাবে বোন উঠেপড়ে লাগে তার নজির দেখেছে বাংলার ধারাবাহিকপ্রেমী মহল। যদিও চলতি বছরের মার্চ মাসে শেষ হয়েছে এই ধারাবাহিক। ধারাবাহিকের নায়িকা মেঘ ওরফে তিতিক্ষা দাস (Titikhsa Das)

মিষ্টি স্বভাবের জন্য দর্শকদের ঘরের মেয়ে হয়ে উঠেছে মেঘ ওরফে তিতিক্ষা দাস। ইচ্ছে পুতুলের অভিনয়ের আগে দত্ত এন্ড বৌমা (Dutta And Bouma) আর জয় জগন্নাথে (Joy Jagannath) অভিনয় করেছিলেন তিতিক্ষা। তখন থেকেই পোক্ত ফ্যান বেস হয়েছে তাঁর।

শান্ত স্বভাবের মেয়েটির বয়স বেশ নয়। বাস্তব জীবনে কেমন পর্দার মেঘ? অভিনয় জগতের সঙ্গে পরিচিতি হল কি করে? বলা ভাল তাঁর স্ট্রা’গলও কিন্তু কম নয়। বাস্তব জীবনে বেশ খোলামেলা স্বভাবের মেয়ে তিতিক্ষা। কালার্স বাংলার (Colors Bangla) ধারাবাহিক দত্ত এন্ড বৌমার হাত ধরে অভিনয় জগতে হাতেখড়ি দেন অভিনেত্রী। তবে তার আগে বহু বছর ব্যাকগ্রাউন্ড ডান্সার হিসাবে কাজ করেছেন অভিনেত্রী। ক্লাস নাইনে পড়ার সময় থেকে জি বাংলার বহু রিয়েলিটি শোটে ব্যাকগ্রাউন্ড ডান্সার হিসেবে কাজ করতেন তিতিক্ষা।

নাচ তারপর মডেলিং তারপর মিউজিক ভিডিও। ইন্ডাস্ট্রিতে তিতিক্ষার পায়ের নীচের মাটি পোক্ত করার গল্প রূপকথার চেয়ে কম যায় না। এদিকে, পরপর কয়েকটি মিউজিক ভিডিয়ো করার পর তাঁর ডাক আসে ধারাবাহিকে। বর্তমানে অভিনয় নিয়ে এগিয়ে যাওয়ার পরিকল্পনা করছেন তিতিক্ষা।

আরো পড়ুন: “বড়লোকেরা ফু’লেফেঁ’পে উঠছে আর গরিবের দু’বেলা অন্নসংস্থান করতে কা’লঘা’ম ছুটছে!” আমজনতার জন্য মুখ খুললেন অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু!

অভিনয়ের পাশাপাশি নায়িকা ভালোবাসেন ঘুরে-বেড়াতে। তাই সুযোগ পেলেই হুটহাট বেরিয়ে পড়েন তিনি।পাশাপাশি ভালোবাসেন শপিং করতে। শুটিংয়ে একদিনও নাকি এক পোশাক দ্বিতীয়বার রিপিট করেননি তিনি। পর্দায় তাঁকে শাড়ি কিংবা সালোয়ার কামিজে দেখা গেলেও, মডেলিং করার সূত্রে সবরকম পোশাকে সাবলীল তিনি। অদূর ভবিষ্যতে ফের পর্দায় দেখা যাবে তিতিক্ষাকে। তবে কোন চ্যানেলে আর কোন ধারাবাহিকে তা ক্রমশ প্রকাশ্য।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।