Bangla SerialEntertainment

বিরাট খবর! ৮ মে থেকে সন্ধ্যে সাড়ে ৭টায় আসছে নতুন ধারাবাহিক! কোন ধারাবাহিক হাঁটছে বি’দা’য়ের পথে? জানলে মন খা’রা’প হবে

জি বাংলা (Zee Bangla), স্টার জলসা (Star Jalsha), কালারস বাংলা (Colors Bangla), সান বাংলা (Sun Bangla), আকাশ আট (Akash Aath)– প্রতিটি চ্যানেলই টেলিভিশনের পর্দায় নিয়ে আসছে একের পর এক নতুন নতুন ধারাবাহিক। পর্দায় এই নতুন নতুন ধারাবাহিকগুলি শীঘ্রই আকর্ষণ করছে দর্শকদের দৃষ্টি। ধারাবাহিকগুলির কাহিনীতে আধুনিকতা এবং একঘেয়েমি কাহিনীর চিন্তাধারাকে বাদ দিয়ে চ্যানেলের ছকভা’ঙা এই কাহিনিগুলি বেশ উপভোগ করছেন দর্শকরা।

এছাড়াও বর্তমানে ধারাবাহিকগুলির সময়সীমা হয়ে দাঁড়িয়েছে ১ বছর। ধারাবাহিকের টিআরপি কমতে শুরু করলেই পর্দা থেকে বিদায় নিচ্ছে ধারাবাহিকগুলি। সেই জায়গায় চ্যানেল নিয়ে আসছে নতুন নতুন ধারাবাহিক। ইতিমধ্যেই জানা গেছে স্টার জলসায় আসবে নতুন ধারাবাহিক উড়ান।

ইতিমধ্যেই পর্দায় মুক্তি পেয়েছে উড়ানের প্রথম ঝলক। ধারাবাহিকে প্রতীক সেনের খোকাবাবুর মতোই বড় বড় চুলের হেয়ার স্টাইল দেখে ফিদা হয়েছেন তাঁর অনেক অনুরাগী। সকলেই এখন অপেক্ষায় আছেন ধারাবাহিকের মুক্তি। এছাড়াও জি বাংলাতেও আসছে নতুন ধারাবাহিক। জানা গেছে মন দিতে চাই ধারাবাহিককে পর্দা থেকে বিদায় দিতে জি বাংলা আনবে এই নতুন ধারাবাহিক।

তবে এবার প্রকাশে একটি নতুন ধারাবাহিকের তারিখ এবং সময়। ৮ই মে থেকে সোম থেকে শনি সন্ধ্যে সাড়ে ৭টায় সম্প্রচারিত হতে চলেছে ধারাবাহিকটি। কিন্তু কোন ধারাবাহিক? কোন চ্যানেলেই বা সম্প্রচারিত হবে ধারাবাহিকটি? ১৯শে ফেব্রুয়ারি সন্ধ্যে সাড়ে ৭টায় আকাশ আট চ্যানেলে শুরু হয়েছিল শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের রচিতে কাহিনী অবলম্বনে নির্মিত ধারাবাহিক অনুরাধা। ধারাবাহিকটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা আদিত্য বক্সী এবং পৃথা চট্টোপাধ্যায়।

আরো পড়ুন: ব্যাকগ্রাউন্ড ডান্সার থেকে হয়ে উঠেছেন বাঙালির ঘরের মেয়ে! মেঘ ওরফে তিতিক্ষার জীবনের স্ট্রা’গল হার মানাবে ধারাবাহিকের গল্পকেও! তাকে ফের ধারাবাহিকে দেখতে চান আপনারা?

জানা গেছে ৬ই মে শেষবারের মতো সম্প্রচারিত হয়ে পর্দা থেকে বিদায় নেবে অনুরাধা এবং ৮ মে থেকে সেই সময়েই আসবে নতুন ধারাবাহিক যার যেথা ঘর। ধারাবাহিকটিতে প্রধান চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী জয়িতা গোস্বামী এবং প্রধান নায়কের ভূমিকায় দেখা যাবে অভিনেতা প্রনয় চন্দ্র। তাহলে আপনারা কারা কারা উৎসাহী এই ধারাবাহিকটির জন্য?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।