Bangla Serial

জি বাংলায় এবার জুটিতে লু’টি! আসছে গৌরব-ঋদ্ধিমা জুটির নতুন শো রন্ধন-বন্ধন! ব’ন্ধ হচ্ছে কোন রিয়ালিটি শো? দিদি নাম্বার ওয়ান?

একের পর এক বড় পরির্বতন আসছে বাংলা টেলিভিশনের। পর্দা থেকে দ্রুত শেষ হয়ে যাচ্ছে একের পর এক ধারাবাহিক বা রিয়ালিটি শোগুলো আর সেই জায়গায় চ্যানেল নিয়ে আসছে একের পর এক নতুন নতুন ধারাবাহিক বা নতুন অনুষ্ঠান। আর সেই নিয়েই দর্শকদের মধ্যেও দেখা যাচ্ছে জল্পনা, উৎসাহী এবং হতাশাও।

জি বাংলার রিয়ালিটি শোগুলির মধ্যেও আসছে একের পর এক পরিবর্তন। যেমন শেষ হচ্ছে অনেকেরই প্রিয় রিয়ালিটি শো দাদাগিরি। সৌরভ গাঙ্গুলির সঞ্চালনায় প্রতিবারের মতোই বাঙালিদের এই দাদাগিরি অনুষ্ঠান দারুণ পছন্দ করেছিলেন দর্শকরা। তবে সম্প্রতি জানা গেছে এবার পর্দা থেকে বিদায় নিচ্ছে দাদাগিরির অনুষ্ঠান আর তার পরিবর্তে পর্দা আসছে জি বাংলার সঙ্গীতের রিয়ালিটি শো সারেগামাপা।

তবে এই বছরের সারেগামাপাতেও থাকতে চলেছে বিশেষ পরিবর্তন। এই বছর সারেগামাপার সঞ্চালনায় থাকবে না অভিনেতা আবীর চট্টোপাধ্যায়। বদলে চলতি সিজন সারেগামাপা লেজেন্ডসের সঞ্চালনার দায়ভার সামলাতে চলেছেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। সেই নিয়েই ইতিমধ্যেই শুরু হয়েছেন নানা বিতর্ক। তবে তারই মাঝে শোনা যাচ্ছে নতুন সংবাদ। জি বাংলার পর্দা থেকে বিদায় নিচ্ছে আরও একটি রিয়ালিটি শো।

জি বাংলার পর্দা থেকে বিদায় নিচ্ছে রিয়ালিটি শো ঘরে ঘরে জি বাংলা। বিশ্বনাথ বসু এবং অপরাজিতা আঢ্য সঞ্চালিত রিয়ালিটি শোটি দারুন জনপ্রিয়তা পেয়েছিল পর্দায়। তারকা থেকে সাধারণ মানুষ, শহর থেকে প্রত্যন্ত গ্রামাঞ্চল, এই শোটির মাধ্যমে জি বাংলার পৌঁছে গেছিল বাংলার ঘরে ঘরে। তবে টলিপাড়ার গুঞ্জন এবার খুব শীঘ্রই পর্দা থেকে বিদায় নেবে এই রিয়ালিটি শোটি। বদলে পর্দায় আসবে টলিপাড়ার অন্যতম জনপ্রিয় তারকা জুটির নতুন রিয়ালিটি শো রন্ধনে বন্ধন ভালোবাসার রান্না। এই রিয়ালিটি শোটি সঞ্চালনা করতে চলেছেন গৌরব চক্রবর্তী এবং রিধিমা মিলে।

ইতিমধ্যেই সেই রিয়ালিটি শো-এর প্রথম ঝলক মুক্তি পেয়েছে জি বাংলার পর্দায়। যেখানে তারা বলছেন “নতুন নতুন রান্না যেন ভালোবাসার মতো, প্রিয় মানুষকে যেন নতুন করে চেনা। সুখ-দুঃখ, হাসি-কান্না মিলে মিশে আমাদের রান্না। অল্প তাপে উষ্ণ আঁচে ভালোবাসা আজও আছে। বন্ধনে বাড়ে রন্ধনের স্বাদ।” এই প্রথম ঝলক দেখেই নতুন শো নিয়ে বেশ উৎসাহী জি বাংলার দর্শকরা।

আরো পড়ুন: বিরাট খবর! ৮ মে থেকে সন্ধ্যে সাড়ে ৭টায় আসছে নতুন ধারাবাহিক! কোন ধারাবাহিক হাঁটছে বি’দা’য়ের পথে? জানলে মন খা’রা’প হবে

জানা গেছে এই শোতে নিত্যনতুন রান্নার পাশাপাশি থাকবে গৌরব রিধিমার রোমান্সও। জি বাংলায় রান্নাঘর অনুষ্ঠান শেষ হয়ে যাওয়ার পর আর কোন রান্নার অনুষ্ঠান নয়নি এবার সেই অবাক পূরণ করতে আসবে রিধিমা আর গৌরব।শোয়ের ফরম্যাট এখনও পরিষ্কার না হলেও জানা গেছে গিন্নির সঙ্গে বাড়ির কর্তারাও যোগ দিতে পারবেন এই শোতে। তাহলে এই আসন্ন শোয়ের জন্য আপনারা কারা কারা উৎসাহী?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।