Bangla SerialEntertainment

বি’দায় নেবে সোমরাজ-তিতির! জি বাংলায় আসছে জনপ্রিয় প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক! নায়ক-নায়িকা চরিত্রে থাকছে বিরাট বড় নাম

জি বাংলায় (Zee Bangla) আসছে একের পর এক নতুন নতুন ধারাবাহিক। প’র্দা থেকে টিআরপি কমে যাওয়া চলতি ধারাবাহিকগুলোকে বি’দায় জানিয়ে চ্যানেল নিয়ে আসছে একের পর এক জনপ্রিয় প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক। নতুন ইউনিক কাহিনী দ্রুত দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হচ্ছে দর্শকদের। ফলে বাড়ছে ধারাবাহিকের টিআরপি। এছাড়াও ধারাবাহিকগুলোর মাধ্যমে পর্দায় ফিরছেন জনপ্রিয় টেলি অভিনেতা অভিনেত্রীরা।

এই বছরেরই শুরুতেই পর্দা থেকে বি’দায় নিয়েছে অর্গানিক স্টুডিওর একসময়কার জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল। ধারাবাহিকটির মাধ্যমে ছোটপর্দায় ফিরেছিলেন অভিনেতা মৈনাক ব্যানার্জী। ধারাবাহিকে তার সঙ্গে অভিনয় করেছিলেন অভিনেত্রী তিতিক্ষা দাস এবং শ্বেতা মিশ্র। এক বছর পর্দায় সম্প্রচারিত হওয়ার পর ৯ মার্চ প’র্দা থেকে বি’দায় নেয় ইচ্ছে পুতুল আর সেই জায়গায় জি বাংলা নিয়ে আসে ব্লুজ প্রোডাকশন হাউজের নতুন ধারাবাহিক যোগমায়া।

যোগমায়ার মাধ্যমে ৫ বছর পর পর্দায় ফিরেছেন অভিনেত্রী নেহা আমানদীপ। ধারাবাহিকে নেহার বিপরীতে অভিনয় করেছেন সৈয়দ আরফিন। যাকে আপনার শেষবার দেখেছিলেন তুঁতে ধারাবাহিকে। এছাড়াও মিলি ধারাবাহিকে বিদায় জানিয়ে শুরু হয়েছে সপ্তর্ষি মৌলিক এবং ঋতব্রতা দের অভিনীত এবং অর্গানিক স্টুডিওর প্রযোজিত নতুন ধারাবাহিক অষ্টমী। ইতিমধ্যেই পর্দায় ধীরে ধীরে জনপ্রিয় হয়ে উঠছে অষ্টমী। ভন্ডামীর বিরুদ্ধে প্রকৃত ভক্তির এই লড়াই বেশ পছন্দ করছেন ধারাবাহিক প্রেমীরা।

তবে সম্প্রতি শোনা যাচ্ছে মিলির পর পর্দা থেকে বিদায় নিতে চলেছে সোমরাজ আর তিতিরের জুটি অর্থাৎ মন দিতে চাই। বেশ কয়েক সপ্তাহ ধরে টিআরপি খানিকটা কমে যাওয়ার ফলে এই ধারাবাহিকটিকে ব’ন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল। আর সেই জায়গায় আসছে বাংলা টকিজের নতুন ধারাবাহিক কে প্রথম কাছে এসেছি। আসন্ন সেই ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী মোহনা মাইতি। গতকাল নানা বাধা বিপত্তির পর গতকাল সকালে কন্ট্রাক্ট পেপারে সই করে প্রোমো শুটিংয়ে অংশ নেন আসন্ন ধারাবাহিকের অভিনেতা সায়ন বসু।

2d5210a1 d801 4d0a ba42 ed05221198de

আরো পড়ুন: জি বাংলায় এবার জুটিতে লু’টি! আসছে গৌরব-ঋদ্ধিমা জুটির নতুন শো রন্ধন-বন্ধন! ব’ন্ধ হচ্ছে কোন রিয়ালিটি শো? দিদি নাম্বার ওয়ান?

তবে কি ছিল এই সমস্যা? জানা গেছে একসপ্তাহ আগেই হয়েছিল এই ধারাবাহিকে মোহনার শুটিং কিন্তু কোন অভ্যন্তরীন কারণেই জন্য সেইদিন সায়নকে সেটে ডাকা হলেও হয়নি তার শুট। গতকাল চ্যানেলের সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে ধারাবাহিকের প্রোমো শুট শেষ করেছেন সায়ন। দুই তিনদিনের মধ্যেই মুক্তি পাবে কে প্রথম কাছে এসেছে ধারাবাহিকের প্রোমো। আর আজ থেকেই শুরু হল ধারাবাহিকের শুটিং। স্টুডিও সূত্রে খবর, আজকের সকলে আটটায় ছিল কল টাইম। যদিও আজকে শুটিংয়ে ছিল না হিরোর কোন দৃশ্য। আজকে শুধু শুট হয়েছে মোহনার বাপের বাড়ির দৃশ্য। তাহলে আপনারা কারা কারা উৎসাহী এই আসন্ন ধারাবাহিকের জন্য?

image 1
Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।