Connect with us

    Bangla Serial

    Mili Update: কেন ‘মিলি’ ছাড়তে বাধ্য হলেন তিনি? অবশেষে প্রকাশ্যেই খুললেন মুখ

    Published

    on

    mili

    বর্তমানে জি বাংলার যে সিরিয়ালগুলি বেশ খানিকটা পিছিয়ে আছে টিআরপিতে তার মধ্যে মিলি অন্যতম। আরম্ভ হওয়ার পর থেকে এই ধারাবাহিকের গল্পে অনেক নতুনত্ব দেখা গেছে। রয়েছে প্রচুর ভালো ভালো কাস্টিং। তবে প্রধান জুটির বন্ডিং দর্শকদের প্রথম দিকে মনে ধরেনি। অর্জুন আর মিলি হল এর মূল দুই চরিত্র।

    অর্জুন আর মিলির কেমিস্ট্রি পরবর্তীকালে আস্তে আস্তে ভালো লাগতে থাকে দর্শকদের। অনুভব কাঞ্জিলাল অর্জুন আর খেয়ালী মণ্ডল মিলি হয়েছেন। আসলে আজকাল বিভিন্ন সিরিয়ালকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়াতে এত বেশি খবর ছড়িয়ে পড়ে যে কোনটা আসল আর কোনটা মিথ্যে সেটা বুঝতে গিয়ে বিভ্রান্তিতে পড়ে দর্শকরা। যদিও খুব কম খবর হয় মিথ্যা। তবে কোনো খারাপ খবর হলে আগেই মানুষ সেটাকে বিশ্বাস করতে চায় না সেটা স্বাভাবিক।

    এদিকে সম্প্রতি এই সিরিয়ালকে কেন্দ্র করে একের পর এক খারাপ খবর সামনে আসছে। কখনো সম্প্রচারের সময় পাল্টে যাচ্ছে, আবার কখনো অভ্যন্তরীণ সমস্যার কারণে শুটিং বন্ধ হয়ে যাচ্ছে। এবার ধারাবাহিকটি থেকে নিজেকে সরিয়ে নিলেন পরিচালক নিজেই। কর্তৃপক্ষের সঙ্গে মতবিরোধের কারণে মিলি ছাড়তে বাধ্য হলেন তিনি এমনটাই জানা গেছে। তবে এমন কিছু ঘোষণা আনুষ্ঠানিকভাবে সামনে আসেনি এখনো।

    মিলি সিরিয়ালের পরিচালক পীযূষ ঘোষ কদিন আগে নিজের ফেসবুকে একটি পোস্ট করেন যেখানে তিনি লিখেছিলেন, “থ্যাংক ইউ মিলি পরিবারের টিমকে। এতদিন সবার সঙ্গে কাজ করে খুব ভালো লাগলো। বিদায় নিলাম মিলি থেকে”। অর্থাৎ এ খবরটা মিথ্যে নয় সেটা বোঝা গেল।

    আরও পড়ুনঃ পুলিশ হাজতে ঢোকানোর আগেই সৃজন পালাল পর্ণাকে নিয়ে! কালকের দুর্ধর্ষ পর্ব ফাঁস

    ফলে একের পর এক সংকটের মুখে পড়ছে ধারাবাহিক মিলি। এমন অবস্থায় সব থেকে বেশি দুশ্চিন্তায় পড়েছে এই সিরিয়ালের দর্শকরা। তবে চিন্তার কিছু নেই কারণ নতুন পরিচালক হাল ধরেছেন। নতুন পরিচালকের আগমনে আবার বেড়ে যেতে পারে মিলি সিরিয়ালের টিআরপি। দেখা যাক কি রয়েছে মিলি সিরিয়ালের ভাগ্যে।