Bangla Serial

Anurager Chhowa: ‘তোকে বিশ্বাস করার থেকে মরে যাওয়া ভালো!’ আজ মিশকাকে মে রে ফেলবে সূর্য! নিজেকেও মারতে চায় সে

স্টার জলসার (Star Jalsha) একটি জনপ্রিয় টিআরপির টপার সিরিয়াল হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। ধারাবাহিকটি দর্শকদের খুব প্রিয়। সন্ধ্যা হলেই সকলের বাড়িতে পর্দায় সূর্য (Surjo)দীপাকে (Deepa) আমরা দেখবোই। এই জুটি প্রায় সকল দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। বহুদিন তাদের একসঙ্গে না দেখতে পেয়ে খেপে উঠেছিল দর্শক। তাদের মিল দেখার অপেক্ষায় ছিলেন অনেকেই। শেষমেশ দর্শকদের ইচ্ছা রেখে লেখক সূর্য ও দীপার মিল করে।

সূর্য – দীপার মিল হওয়ায় আনন্দে মেতে ওঠে সকল জলসা পরিবার। দীপা সব ভুলে আবার সূর্যের সঙ্গে নতুন করে জীবন শুরু করার স্বপ্ন দেখে। কিন্তু এতো সহজে সব ঠিক হয়ে গেলে তো গল্পই শেষ। তাই লেখক গল্পে আরও এক ট্যুইস্ট আনল। মিশকা (Mishka) প্রথম থেকে সূর্যকে নিজের করতে চেয়েছে। তবে সূর্য তাকে বন্ধু ভাবে, সে দীপাকে ভালোবাসে। আর তাই তাদের দুজনকে আলাদা করার জন্য মিশকা সূর্যকে ভুল রিপোর্ট দেখায়, তা আমরা আগেই জেনেছি।

মিশকার দেওয়া রিপোর্ট দেখে সূর্য এতদিন দীপাকে ভুল বুঝে এসেছে। শেষমেশ সকল সত্য সামনে আসায় দীপাকে আবার সূর্য আপন করে নেয়। তবে মিশকা তা মেনে নিতে পারে না তাই সে আবারও এক নতুন ছক কষে। সূর্যের স্পার্ম ব্যবহার করে মিশকা প্রেগনেন্ট হয়। মিশকা দাবি করে সূর্যের সাথে তার সম্পর্ক হয়েছিল, আর তাই তার সন্তান মিশকার পেটে। সূর্য যদিও তা বিশ্বাস করে না।

দীপা জানে মিশকা কিরকম তাই সে সূর্যের পাশে দাঁড়ায়। মিশকা চেয়েছিল, দীপা মিশকার কথায় ভুল বুঝে সূর্যের থেকে দূরে চলে যাবে, কিন্তু তা হয় না। দীপা চেষ্টা করে এই বদনামের হাত থেকে সূর্যকে রক্ষা করতে। মিশকা সূর্যকে ডিএনএ টেস্ট করতে জোর করে। দীপা মিশকার এতো কনফিডেন্স দেখে বুঝতে পারে যে রিপোর্ট মিশকার পক্ষে যাবে। তাই সে এর পেছনে আসল সত্যিটা কি, তা জানার চেষ্টা করে।

আরও পড়ুনঃ সেরা পাঁচে নাম লেখাল শিমুল! মিলিকে হটিয়ে স্লট পেল অপরাজিতার জল থ‌ই থ‌ই ভালোবাসা! বেঙ্গল টপার কে?

নতুন করে জীবন শুরু করার আগেই সূর্য আবারও এক সমস্যায় পড়ল। সূর্য মিশকার উপর রেগে তার সঙ্গে দেখা করতে মিশকার বাড়ি যায়। সে মিশকাকে জোর করে আসল সত্যি বলতে। কিন্তু মিশকা সূর্যের কোনও প্রশ্নের উত্তর দেয় না। তাই সূর্য রেগে গিয়ে মিশকাকে বলে যে সে যদিও সত্যি না বলে তাহলে নিজেই নিজেকে গুলি করে মে রে দেবে। মিশকা সূর্যের থেকে বন্দুক কেড়ে নিতে যায়। বেশ কিছুক্ষন ধরে ধস্তাধস্তির পর বন্দুক থেকে হঠাৎ গুলি বেরোয়। মিশকা মাটিকে লুটিয়ে পরে। তবে কি সূর্যের হাতেই খু ন হল মিশকা? নাকি এর পেছনে রয়েছে অন্য কোনও রহস্য? ধারাবাহিকে আসতে চলেছে চমকদার পর্ব।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Ratna Adhikary