Connect with us

    Bangla Serial

    Mithai: সেট থেকে শুরু করে পরিচালক সব বদলে গেলো! এবার আরো বড় চমক! বদলে গেল মিঠাইয়ের মেয়ে মিষ্টি

    Published

    on

    Anumegha misti

    ধারাবাহিকের জগতে এখন শিরোনামে রয়েছে জি বাংলার মিঠাই। আগে সাফল্যের কারণে এই ধারাবাহিক শিরোনামে থাকতো। তবে এখন সম্পূর্ণ ভিন্ন এক কারণে পেজ থ্রির পাতা দখল করছে এই ধারাবাহিক।

    মিঠাই ধারাবাহিকের নায়ক উচ্ছে বাবু অর্থাৎ আদৃত রায় সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে শনিবার জানিয়েছিলেন, মিঠাইয়ের সেট বদল‌ হচ্ছে। প্রিয় মনোহরাকে আর দেখা যাবে না। এই খবরে রীতিমতো আবেগ তাড়িত হয়ে পড়েছিলেন ভক্ত অনুরাগীরা। মিঠাই ধারাবাহিকের পুরনো সেট ভেঙে দিয়ে সেখানে ফুলকি ধারাবাহিকের জন্য নতুন সেট তৈরি করা হচ্ছে।

    এরপর আসে দ্বিতীয় চমক দেওয়ার মতো খবর। সেই খবরটিও দিয়েছিলেন অভিনেতা আদৃত রায়। আড়াই বছরের ওপর ধরে দেখে আসা এই ধারাবাহিকের মূল পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস এই ধারাবাহিক ছেড়ে দিয়েছেন। মিঠাই ছেড়ে বর্তমানে ফুলকি ধারাবাহিক পরিচালনা করবেন তিনি বলে জানা গেছে। যথারীতি ক্যাপ্টেন ধারাবাহিক ছেড়ে দেওয়ায় মুষড়ে পড়েছে মিঠাই ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীরা।

    আর আজকে টিআরপি লিস্টে দেখা গেছে স্লট লিডার হিসেবে অপ্রতিরোধ্য মিঠাইকে থামাতে এগিয়ে এসেছে স্টার জলসার রামপ্রসাদ। যে স্লটে মিঠাইকে কেউ কোনদিন হারাতে পারেনি সেই স্লটেই এবার মিঠাইয়ের সঙ্গে এক নম্বর নিয়ে এক ঘরে দাঁড়িয়ে রামপ্রসাদ। হয়ত আগামী দিনে নিজের স্লটটাও হারিয়ে ফেলবে মিঠাই।

    আর এরই মধ্যে শোনা যাচ্ছে এবার মিঠাইয়ের মেয়ে মিষ্টির চরিত্রটিও নাকি বদলে গেছে। শাক্য, মিষ্টি নামে দুই ছোট ছোট ছেলে মেয়ে রয়েছে সিড- মিঠাইয়ের। দর্শকমহলে দারুণ জনপ্রিয়তা এই দুই চরিত্রের। মিষ্টির চরিত্রের অভিনয় করে দারুণ জনপ্রিয়তা অর্জন করেছেন ছোট্ট ঋতুপর্ণা কাহালি। আর এবার সেই চরিত্রটিই নাকি বদল হতে চলেছে। ‌ ভয় পাবেন না আসলে ছোট্ট মিষ্টি একই থাকছে কিন্তু তাঁর মুখে সামান্য পরিবর্তন এসেছে। আসলে ধারাবাহিক শুরু করার সময় মুখে সবকটি দাঁত থাকলেও এখন তার মধ্যে দুটি দাঁত পড়ে গেছে ছোট্ট ঋতুপর্ণার। আর তাই হাসলে এখন একটু অন্যরকম লাগছে এই দুষ্টু মিষ্টি অভিনেত্রীকে।