জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Bangla Serial

“যদি কেউ মনে করে আমি যোগ্য…” হঠাৎ ভিন্ন সুর অভিনেত্রী সৌমীতৃষার মুখে! তবে কি রাজনীতির জুতোয় পা গলাচ্ছেন অভিনেত্রী?

টলিপাড়ার (Tollywood) চর্চিত অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। নানা কারণে মাঝেমধ্যেই শিরোনামে চলে আসেন তিনি। মিঠাই খ্যাত অভিনেত্রী দেবের সঙ্গে ‘প্রধান’ ছবিতে অভিনয় করার পর আরও পরিচিত হয়েছেন। সেই সৌমীতৃষা হঠাৎ গাইলেন অন্য সুর। কথায় কথায় তিনি বললেন, “কেউ যদি মনে করে আমি যোগ্য, তবে নিশ্চয়ই করব।”

image 23

রাজনীতিতে পা রাখতে চলেছেন সৌমীতৃষা?

ছোটপর্দার মিঠাই নাকি এবার রাজনীতিতে নামতে পারেন! সম্প্রতি এমনটাই গুঞ্জন রটল চারিদিকে। কোথা থেকে এর সূত্রপাত? ভোট মরশুমে তাঁর পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে প্রচারে হাজিরা।মুখ্যমন্ত্রীর পছন্দের পাত্রী ‍মিঠাইরানি। মাঝেমধ্যে মুখ্যমন্ত্রীর ডাকে বিভিন্ন অনুষ্ঠানে হাজির থাকেন তিনি। তাহলে কি সত্যিই রাজনীতিতে নামবেন সৌমীতৃষা?

প্রথম সারির সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে সৌমীতৃষা বলেছেন, “কেউ কখনও যদি আমায় যোগ্য মনে করেন নিশ্চয় করব।” এর কারণ রূপে অভিনেত্রীর বক্তব্য, তিনি মানুষের সেবা করতে চান। তার জন্য তিনি সবসময় আছেন। সৌমীতৃষা বলেছেন,”আমি কেন, সবার থাকা উচিত। পদ বা থাকলেও কাজ করা উচিত।”

image 21

তবে অভিনেত্রীর মত, পদ থাকলে অনেকটা এগিয়ে যাওয়া যায়। অনেক তাড়াতাড়ি করা যায় সেই সমস্ত কাজ, যা তিনি করতে চাইছেন। যদিও কথায় কথায় অভিনেতা এও বলেছেন, তিনি সত্যিই রাজনীতি করতে চান কিনা সেটা কখনও ভেবে দেখেননি সেভাবে। অর্থাৎ আভাস ইঙ্গিত দিয়েই থেমে গেলেন মিঠাইরানি।

দেবের প্রচারে কেন যাননি মিঠাই?

দেবের প্রচারে না যাওয়ার কারণ প্রসঙ্গে মিঠাই বললেন, দেব তাঁকে ডাকেনি। কারণ ওই সময় ভীষণ গরম ছিল তাছাড়া দূরত্ব বেশি থাকায় দেব প্রচারে ডাকেনি সৌমীতৃষাকে। অভিনেত্রীর কথায়, দেব এসব নিয়ে খুবই চিন্তাভাবনা করেন। তবে তিনি রাজ চক্রবর্তীর গিয়েছিলেন। শেষে মিঠাই বললেন, টলি ইন্ডাস্ট্রিতে দেব দা, রাজ দা তাঁর অভিভাবকের মতো। যে কোনও সমস্যা হলেই তিনি ওদের থেকে সঠিক পরামর্শ পান।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।