Bangla SerialEntertainment

নিম ফুলের মধুতে ধুন্ধুমার! সৃজন এখন অতীত! পর্ণার জীবনে আগমন জনপ্রিয় নায়কের! কে তিনি?

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Modhu)। ধারাবাহিকের সাম্প্রতিক পর্বগুলিতে চলছে টান টান উত্তেজনা। দর্শকদের আগ্রহ ধরে রাখতে বরাবরই সক্ষম দত্তবাড়ির গল্প। চলতি সপ্তাহেও টিআরপিতে (TRP) দ্বিতীয় স্থান অধিকার করেছে এই ধারাবাহিক। পর্ণার জীবনে শুরু হয়েছে দ্বিতীয় ইনিংস।

আলোকপর্ণার জীবনে নতুন নায়ক

ধারাবাহিকের গল্প অনুযায়ী, গল্পের নায়িকা পর্ণা স্মৃতি হারিয়েছে। গত দশ বছরের কোনও কিছুই তার মনে নেই। নিজেকে কলেজ পড়ুয়া বলে মনে করছে সে। বর্তমানে সে কলেজের গন্ডি ডিঙিয়ে চাকরি করছে সে।

কর্মজগতে প্রবেশ করে পর্ণার পরিচয় হয়েছে তার বসের সঙ্গে। তার আগমনের সঙ্গে সঙ্গেই জমে উঠেছে ধারাবাহিকের গল্প। পর্ণা ও সৃজনের মাঝে হয়েছে তৃতীয় ব্যক্তির আগমন। পর্ণার বসের নাম শুনলে তেলে বেগুনে জ্বলে ওঠে সৃজন। পর্ণার বসের চরিত্রে অভিনয় করছেন টেলিদুনিয়ার জনপ্রিয় মুখ।

নিম ফুলের মধুতে নয়া খল নায়ক অভিনেতা রাজা গোস্বামী

সান বাংলার জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘বিয়ের ফুল’। বর্তমানে শেষ হয়েছে ধারাবাহিকের সম্প্রচার। এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করতেন অভিনেতা রাজা গোস্বামী। বিয়ের ফুল শেষ হয়ে যাওয়ার পর নিম ফুলের হাত ধরে ফের ছোটপর্দায় কামব্যাক করেছেন অভিনেতা। তার চরিত্রটি গল্পের নায়িকা পর্ণার নতুন বসের।

রাজাকে পর্দায় কামব্যাক করতে দেখে খুশি দর্শকমহল। তবে প্রথম ঝলকেই অভিনেতার চরিত্র নিয়ে প্রাথমিক ভাবে আঁচ করতে পেরেছে রাজা ভক্তরা। এই প্রথম কোনও নেতিবাচক চরিত্রে অভিনয় করবেন অভিনেতা রাজা গোস্বামী। এখন দেখার নেতিবাচক চরিত্রকে পর্দায় ফুটিয়ে তুলতে রাজা কতটা সক্ষম হন। নতুন বসের আগমনে পর্ণার জীবনে আরও কী নতুন ঝড় বয়ে যায়, উত্তর মিলবে আসন্ন পর্বে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।