Bangla Serial

Mithai Couple: ‘সুখে দুঃখে মিষ্টি মুখে মিঠাই’! ফিরছে সিধাই জুটি! অফিসিয়ালি জানাল জি বাংলা

‘সুখে দুঃখে মিষ্টি মুখে…’। কতদিন টিভির পর্দায় শোনেনি সিরিয়ালপ্রেমীরা। বিগত দুবছর ধরে দর্শকদের মনের মণিকোঠায় বিরাজ করেছে জি বাংলার ‘মিঠাই’। টানা ৩০ সপ্তাহের বেশি সময় ধরে টিআরপি তালিকায় প্রথম স্থান অধিকার করে রেখেছিল মিঠাই। আদৃত আর সৌমিতৃষার জুটিকে প্রায় ঘরের মানুষ করে নিয়েছিল সিরিয়াল প্রেমীরা। তবে চলতি বছরের এপ্রিলের মাঝামাঝি সময় থেকেই বন্ধ হয়ে যায় এই সিরিয়ালের সম্প্রচার।

মিঠাই-য়ের স্লটে বদলে আসে নতুন ধারাবাহিক ‘ফুলকি’। ক্রিকেটকে কেন্দ্র করেই এগিয়েছে ধারাবাহিকের গল্প। তবে এবার সুখবর সিদ্ধার্থ-মিঠাই জুটির ভক্তদের। মোদক পরিবারের হুল্লোড়, উচ্ছে বাবু-মিঠাই-এর খুনসুটি আর মিস করতে হবে না দর্শকদের। জি বাংলায় (Zee Bangla) ফের দেখতে পাওয়া যাবে টেলিভিশন জগতের সেরা সিদ্ধার্থ-মিঠাই জুটি।

চ্যানেলের তরফ থেকে অফিশিয়ালি সেই খবরই জানানো হল দর্শকদের উদ্দেশ্যে। আর খবর চাউর হতেই উচ্ছসিত দর্শকরা। ফের ছোট পর্দায় ফিরবে তাদের প্রিয় জুটি মিঠাই ও উচ্ছেবাবু। তবে কোন নতুন ধারাবাহিকে? নাকি জনপ্রিয়তার কথা মাথায় রেখেই আসতে চলেছে সিজন ২? এই নিয়ে মুখে কুলুপ এঁটেছেন নির্মাতারা।

আরও পড়ুন: ফাঁস ‘আলোর কোলে’ প্রোমো! স্টার জলসাকে টেক্কা দিতে জি বাংলায় ভূতের সিরিয়াল! নায়ক-নায়িকা জলসার

যদিও সুত্রের খবর, আপাতত পার্ট ২ নয়। চলতি মাস থেকেই জি বাংলায় পুনঃসম্প্রচারিত করা হবে মিঠাই ধারাবাহিক। আগামী ১৩ নভেম্বর থেকে বেলা ১২.৩০ থেকে ১.৩০-পর্যন্ত সম্প্রচারিত হবে ধারাবাহিকটি । একদিনে দুটি পর্ব সম্প্রচারিত হবে একসঙ্গে।

পুনঃসম্প্রচারের খবর শুনেই আনন্দে আত্মহারা অভিনেত্রী সৌমিতৃষা। সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানান, “বরটা শুনে ভাল লাগল। মানুষের ভালোবাসায় ধারাবাহিকটি আবারও ফিরছে। আগে যাঁরা দেখেননি, তাঁরাও ধারাবাহিকটি দেখতে পাবেন।’

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।