Bangla Serial

Mithi in Mithai: মিঠাই মারা যেতেই ফুরিয়ে গেল দর্শকদের উত্তেজনা! “ঠিক যেনো ঝোড়ো কাক” মিঠির লুক সামনে আসতেই চরম Troll

অবশেষে মিঠাই ভক্তদের কাছে সব থেকে খারাপ দিন এলো। মিঠাই মারা গেল। যার নামে সিরিয়ালের নামকরণ সেই নায়িকার এই পরিণতি হবে এমনটা ভাবতে পারেনি দর্শকরা। একটা দীর্ঘ সময়ের পর মিঠাই এবং উচ্ছে বাবু একে অপরের জন্যে নিজেদের মনে ভালোবাসা খুঁজে পেয়েছিল। সুখে সংসার করতে শুরু করেছিল সবে। কিন্তু সবকিছু লন্ডভন্ড হয়ে গেল একটা অগ্নিকাণ্ডে।

May be an image of 3 people, beard and text

এমনটা একেবারেই অনাকাঙ্ক্ষিত এবং অভাবনীয় ছিল ভক্তদের কাছে। রীতিমতো কেঁদে কেটে অস্থির ভক্তরা। কিন্তু সিরিয়াল যেভাবে চলছে সেটা তো মেনে নিতেই হবে। ফোনে এখন দর্শকরা শুধু অপেক্ষা করছে আবার কখন মিঠাই ফিরে আসবে। কারণ তারা মিঠাই কে ওই রূপেই আবার ফিরে পেতে চায়। তার জায়গায় অন্য কাউকে চায় না ভক্তরা এটা জোর গলায় আগেই দাবি এবং অনুরোধ করেছে।

এর পাশাপাশি সামনে এলো মিঠির লুক। সেই লুক দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিল দর্শকরা। তাকে দেখতে কেমন হবে এবং সে কি হুবহু মিঠাইয়ের মতোই দেখতে এই ধরনের নানা প্রশ্ন খেলা করছিল তাদের মনে। অবশেষে সব উত্তর পেল তারা। হ্যাঁ মিঠিকে সত্যিই একেবারে মিঠাইয়ের মতোই দেখতে। কিন্তু এই মেয়েটি কে সেটা এখনো অবধি প্রকাশ্যে আসেনি।

May be a close-up of 1 person and outdoors

যদিও এর মধ্যেই একাংশের কটাক্ষ শুরু হয়ে গেছে এই নতুন মেয়েটিকে নিয়ে। তার লুক একদম ভালো লাগছে না দর্শকদের। কেউ বলছে রোগা প্যাকাটি আবার কেউ বলবে যেনো ঝোড়ো কাক এসে দাঁড়িয়েছে। আসলে এতদিন তারা মিঠাই কে শাড়ি পরে দেখতে অভ্যস্ত ছিল কিন্তু সেখান থেকে একেবারে উল্টো একটা লুক। এবার খোলা চুলে ওয়েস্টার্ন পোশাক পড়ে দাঁড়িয়ে রয়েছে মিঠি। কিন্তু এটা কারোরই পছন্দ হচ্ছে না।

Nira