জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

শৌর্য্যর মুখে সত্যিটা শুনেই চমকে গেল অনির্বাণ! তড়িঘড়ি ছুটল হাসপাতালে! মিঠিঝোড়ার গল্পে নতুন চমক!

বর্তমানে জি বাংলার (Zee Bangla) সবচেয়ে জনপ্রিয় সিরিয়ালগুলির মধ্যে অন্যতম জনপ্রিয় হল মিঠিঝোরা(Mithijhora)। গল্পের জোরে দর্শকদের মনে জায়গা করে নিতে পেরেছে জি বাংলা(zee bangla)র এই ধারাবাহিকটি । টিআরপি(TRP)র লড়াইয়ে ভালোই ফল করে দেখাচ্ছে ধারাবাহিকটি। মিঠিঝোড়ার গল্পে এবার থাকছে চলেছে নতুন চমক।

মিঠিঝোরা আজকের পর্ব ৬ সেপ্টেম্বর (Mithijhora Today Episode 6 September)

এখন মিঠিঝোড়ায় দেখা যাচ্ছে যে, ডাক্তাররা জানিয়ে দিয়েছে রাই কোনভাবেই প্রতি’ক্রিয়া করছে না তাই অপা’রেশনটা গুরু’তর হয়ে গেছে। তার জন্য আরও সময় লাগবে এবং প্রয়োজন লাগবে র’ক্তের। শৌর্য ব্লা’ডব্যাংকে যায় রক্ত আনতে। অনির্বাণ ভাবে রায় নিজের কিছু কুকীর্তি লুকানোর জন্য হসপিটালে অপা’রেশন করাচ্ছে। কিছু খবর বের করার আশায় অনির্বাণ ফোন করে শৌর্যকে কিন্তু অনির্বাণ এর নাম্বার দেখতে পেয়ে ফোন কেটে দেয় শৌর্য। তখন অনির্বাণ অন্য ন’ম্বর থেকে ফোন করে শৌর্যকে। ফোন তোলার পর অনির্বাণ শৌর্যকে বলতে থাকে যে আমি জানি রাই ওখানে কিছু পা’প ঢাকতে গেছে। আর তুইও সেখানে গেছিস। আরো অন্যান্য বা’জে কথা বলতে থাকে।

Mithijhora Bengaliserial

অনির্বাণের এইসব কথা শুনে রেগে যায় শৌর্য। রেগে গিয়ে অনির্বাণকে সব সত্যি কথা বলে দেয় সে। শৌর্য বলে যে রাই এখন মৃ’ত্যুর সঙ্গে লড়াই করছে। সত্যিটা জানতে এবং দেখতে হলে স্রোতের হাসপাতাল আসতে বলে অনির্বাণকে। এসব শুনে অবাক হয়ে যায় অনির্বাণ।

ওদিকে নিজের দিদিকে নিয়ে চিন্তায় থাকতে দেখা যায় স্রোতকে। স্রোত শৌর্যকে বলতে থাকে যে রাই তাকে কথা দিয়েছিল যে তার জন্য সে সুস্থ হয়ে উঠবে কিন্তু এখন কেন তার দিদি চিকিৎসায় সাড়া দিচ্ছে না সে কিছুতেই বুঝে উঠতে পারছে না। তখনই সৌর্য স্রোতকে জানায় অনির্বাণ এর সাথে তার ফোনের কথোপকথনের কথা। শৌর্য স্রোতকে বলে যে অনির্বাণ ফোন করে তাকে এমন বাজে বাজে কথা বলছিল যে সে নিজের মাথা ঠিক রাখতে পারেনি। তাই সে সব সত্যিটা অনির্বাণকে জানিয়ে দিয়েছে যে আজ রাইয়ের অপা’রেশন হবে। এ কথা শুনে স্রোত বলে যে অনির্বাণ হাসপা’তাল এলে সে তাকে কিছুতেই এখানে ঢুকতে দেবে না ।

এদিকে দেখা যায় অনির্বাণ তার ঘরে মাথায় হাত দিয়ে বসে আছে। তার মা এসে কি হয়েছে জিজ্ঞেস করায় অনির্বাণ তার মাকে বলে যে রাই ভালো নেই। রাইয়ের আজকে একটা বড় অপারেশন হচ্ছে। এই শুনে অনির্বাণের মা বলে নিশ্চয়ই কোন পা’প কাজ লুকানোর জন্য অপারেশন করাচ্ছে রাই। তখন অনির্বাণ জানায় যে না শৌর্যের সাথে তার কথা হয়েছে শৌর্য তাকে জানিয়েছে যে স্রোতের হসপিটালে তার আজকে বড় একটা অপারেশন হবে। অনির্বাণ বলে যে আমি এখন আর অন্য কিছু ভাবতে পারছি না আমার এক্ষুনি এখন হসপিটালে যেতে হবে।

এরপর অনির্বাণ হসপিটালে এসে রাইয়ের খোঁজ করে। কিন্তু হসপিটাল কর্তৃপক্ষ জানায় যে রাইয়ের তিন ঘন্টা ধরে অপারেশন চলছে। তখনই স্রোত এবং অনির্বাণ মুখোমুখি হয়। স্রোত অনির্বাণ কে বলে যে তুমি কি দেখতে এসেছ যে রাই এখানে তার বাচ্চা ন’ষ্ট করতে এসেছে কিনা! অনির্বাণ রাইকে দেখতে চাইলে স্রোত বলে, দিদি তোমার মুখ আর কোনদিন দেখতে চায় না সেটা আমাকে জানিয়ে দিয়েছে। অনির্বাণ তাও রায়কে দেখতে চাইলে স্রোত নানান রকম ভাবে অনির্বাণকে অপমান করে এবং স্পষ্ট জানিয়ে দেয় যে সে কোনভাবেই অনির্বাণকে রাইয়ের সাথে দেখা করতে দেবে না।

TollyTales NewsDesk