জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

কম টিআরপির জের! লালবাতি দেখল জি বাংলার জনপ্রিয় মেগা! মনখারাপ দর্শকদের

টেলিভিশন (Television) পর্দার ধারাবাহিকগুলি দর্শকদের নিত্য অভ্যাস হয়ে দাঁড়িয়েছে। সন্ধ্যা হলেই ঘরে ঘরে চালু হয়ে যায় একের পর এক কাহিনি। সিরিয়াল ও দর্শকের মধ্যে এক আশ্চর্য যোগসূত্র স্থাপিত হয়। তাই হঠাৎ করেই কোন ধারাবাহিক শেষ হলে মন খারাপ হয়ে যায় দর্শকদের। শোনা যাচ্ছে জি বাংলার একজনপ্রিয় ধারাবাহিক এবার নাকি শেষের পর্যায়।

লাল বাতি দেখল জি বাংলার জনপ্রিয় !

প্রথমদিকে টিআরপি তালিকায় নিত্যদিন কামাল করা এই ধারাবাহিকের কাহিনী ক্রমশ যেন নিস্তেজ হয়ে পড়ছে। ফলস্বরূপ রিপোর্ট কার্ডে নম্বর তুলতে পারছে না জি বাংলার এই মেগা। বারংবার পিছিয়ে পড়ছে সবার থেকে। এরই মাঝে ৮০০ পর্ব পার করে ফেলেছে জগদ্ধাত্রী ধারাবাহিক। তবে এবার যেন কানাঘুষো শোনা যাচ্ছে শেষ হতে চলেছে এই মেগা সিরিয়াল।

টিআরপি তালিকায় কম নম্বর দিনের পর দিন থাকার মানেই সেই ধারাবাহিকের দিন ঘনিয়ে আসছে। নতুন মেগা সিরিয়ালকে জায়গা দিতে সরে যেতে হয় আগের ধারাবাহিক গুলিকে। জি বাংলা, স্টার জলসায় এই ছবি নিত্য পরিচিত। দর্শকরাও জানেন, টিআরপি তালিকাই এখন মেগা সিরিয়ালগুলির ভবিষ্যৎ নির্ধারণ করছে। ‌

সম্প্রতি জগদ্ধাত্রী ধারাবাহিক শেষ হওয়ার খবর চারিদিকে ছড়িয়ে পড়েছে। কিছুদিন আগেই এই ধারাবাহিকের অভিনেত্রী অঙ্কিতা মল্লিককে মেগা সিরিয়াল শেষের বিষয়ে জিজ্ঞেস করা হয়। তিনি উত্তর দেন, আরো অনেক চমক অপেক্ষায় আছে। টিআরপি তালিকার কম নম্বর নিয়ে অঙ্কিতা বলেন দর্শকদের ভালোবাসা পেয়ে তাঁরা আপ্লুত। সেখানে টিআরপি ম্যাটার করে না।

সূত্রের খবর, জি বাংলায় আসছে একাধিক নতুন ধারাবাহিক। সম্প্রতি ‘কাজল নদীর জলে’ এবং ‘অমর সঙ্গী’ নামক দুটি সিরিয়াল শুরু হয়েছে। আরো নাকি বেশ কিছু নতুন ধারাবাহিক আরম্ভ হবে। আর সেই ধারাবাহিকগুলিকে জায়গা দিতেই নাকি শেষ হতে চলেছে জগদ্ধাত্রী। সম্ভাবনা আরো তীব্র হয়েছে বিগত কয়েক সপ্তাহে টিআরপি লিস্ট দেখে। এখন দেখা যাক কি সিদ্ধান্ত নেয় চ্যানেল।

TollyTales NewsDesk