জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

সিরিয়ালে এই প্রথম বৌ চুরি! নিম ফুলের মধু ধারাবাহিকের অভিনব ট্র্যাক!

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Modhu)। এই ধারাবাহিকে দেখা যায় পর্ণা তার সমস্ত স্মৃতিশক্তি হারিয়ে ফেলেছে। সৃজন যে তার বর এ কথা তার মনে নেই কিন্তু সৃজনের প্রতি তার মনের মধ্যে অনুভূতি আছে তীব্র ভাবে, সেই অনুভূতির জন্য সৃজনের প্রতি দুর্বল হয়ে পড়ে আর তারপর কৃষ্ণা ও সুইটির নাটক দেখে সৃজনের সংসার বাঁচাতে বস অভিমন্যুকে বিয়ে করতে রাজি হয়।

পর্ণা সুইটিকেই সৃজনের বউ ভাবে কিন্তু সৃজন তো জানে আসল সত্যিটা কী! জানে দত্ত বাড়ির প্রত্যেকেই! সেই কারণে সবাই মিলে পর্ণাকে উদ্ধার করা এবং বিয়ে ভাঙার এই অভিযানে নেমে পড়ে। বিয়ের বাড়িতে সবাই যাতে ব্যস্ত থাকে সেই কারণে পুরোহিতের বেশে সৃজনের বাবা আর চয়ন গিয়ে অভিমন্যুর হাত সুতো দিয়ে বেঁধে দেয়।

neem phuler modhu today episode 25 july

ওদিকে পর্ণার কাছে যাতে কেউ না থাকে সেই কারণে সকলের সরবতে জোলাপ মিশিয়ে দেয় ওয়েটারের ছদ্মবেশে থাকা রুচিরা ও বর্ষা। সকলে সেই জোলাপ মেশানো শরবত খেয়ে রীতিমতো কাহিল হয়ে পড়ে। এরপর অভিমন্যুর বুড়ি ঠাম্মির বেশে পর্নার কাছে চলে যায় সৃজনের জেঠিমা।

কথায় কথায় পর্নাকে ভুলিয়ে ঘর থেকে বের করে নিয়ে আসে জেঠিমা‌। বাইরে গাড়ি নিয়ে বর বেশে রেডি থাকে সৃজন। একদিকে যখন পর্নার হবু বর থেকে শুরু করে প্রত্যেকে দৌড়াতে থাকে,পর্নাকে আটকাতে সেখানে জেঠিমা-পর্ণাকে গাড়িতে তুলে দেয় এরপর পর্না বলে এটা কী হচ্ছে? আমি তো কিছুই বুঝতে পারছি না। সৃজন বলে বউ চুরি। ধারাবাহিকের এই এপিসোড দেখে সবাই হাসতে শুরু করেছেন।

এই এপিসোড দেখে একজন কমেন্ট করে লিখেছেন,“যাই হোক নিম ফুলের মধু কে নিচে নামানো যাবে না এটা সবসময় সেরা থাকবে আর সবার উপরেই থাকবে”আরেকজনের কথায়,“সিনেমার পর এবার সিরিয়ালে বউ চুরি হচ্ছে”,কেউ বলেছেন,”সিরিয়ালে এই প্রথম বৌ চুরি, বিষয়টা বেশ ইন্টারেস্টিং!”

TollyTales NewsDesk