জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

একে অপরকে জড়ালেন দুহাতে! নিজের ভালোবাসাকে জন্মদিনে আদরে মুড়িয়ে দিলেন শ্বেতা!

ভালোবাসা একে অপরকে কীভাবে আগলে রাখতে হয়, তা ভালো করেই জানেন ছোটপর্দার জনপ্রিয় জুটি রুবেল (Rubel) এবং শ্বেতা (Shweta)। জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক যমুনা ঢাকির (Jamuna Dhaki) সময় আলাপ হয়েছিল তাদের। সেখান থেকেই শুরু প্রেমের সম্পর্কের। দেখতে দেখতে সম্পর্কের বয়স হয়ে গেল প্রায় তিন বছর। শুক্রবার রুবেলের জন্মদিন সেলিব্রেশনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন শ্বেতা।

প্রকাশ্যে ভালোবাসা লোকাননি কোনওদিন রুবেল আর শ্বেতা। এর আগেও জনসমক্ষে নিজেদের ভালোবাসার পরিচয় জাহির করেছেন তারা। এ দিনও নিজের ভালোবাসার জন্মদিনের ছবি সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন শ্বেতা। ছবিগুলির ক্যাপশনে তিনি লিখেছেন, “গতকাল ৫ সেপ্টেম্বর তোমার জন্মদিন ছিল। আজ তোমাকে বিশেষ কিছু বলতে চাই। বাবাই শুধু আনন্দে নয়, আমরা একসঙ্গে থাকব দুঃখেও। একে-অপরকে দু হাতে জড়িয়ে শুধু আনন্দের মুহূর্তই ভাগ করে নেব না, আমরা চোখের জলও ফেলব। তুমি আমার দুনিয়ার কেন্দ্রবিন্দু। যার একটুও বদল চাই না আমি। তোমার সঙ্গে কাটানো প্রতিটা মুহূর্তের জন্য আমি কৃতজ্ঞ। আমাদের ভালোবাসার ভিত মজবুত এবং চিরন্তন। তোমার সঙ্গে কাটানো প্রতিটা সেকেন্ড আমি এভাবেই উপভোগ করি। ভালোবাসি তোমায়”।

Sweta Rubel

শ্বেতা যে ছবিগুলো সোশ্যাল মিডিয়াতে দিয়েছে তাতে দেখা যাচ্ছে খুব সুন্দর করে সাজানো হয়েছে রুবেলের জন্মদিনের পার্টির জায়গা। লাল ,গোলাপি ,সোনালী বিভিন্ন রঙের বেলুন দিয়ে সাজানো হয়েছে। রয়েছে একটি রেড ভেলভেট কেক। একটি বিশেষ কেক অর্ডার করেছিলেন শ্বেতা যেখানে দেখা যাচ্ছে কেকের ওপর তাদের দুজনের ছবি বসানো। কেকের ওপরে লেখা ‘হ্যাপি বার্থডে লাভ’।

শ্বেতার সোশ্যাল মিডিয়ায় করা এই পোস্টে রুবেল কমেন্ট করেন, “তুমিই একমাত্র যে জানো কঠিন সময়তেও আমাকে কীভাবে খুশি রাখতে হয়। আমার জীবনে আন্দ ছড়িয়ে দেওয়ার জন্য তোমাকে অনেক ধন্যবাদ। আমার পরিচিত সবচেয়ে আশ্চর্যজনক ব্যক্তিকে, প্রতিটি দিনকে একটি বিশেষ দিন করার জন্য, আমাকে এভাবে যত্ন এবং ভালোবাসা দেওয়ার জন্য ধন্যবাদ জানাই। তবে আমি বলতে চাই যে, এই জন্মদিনটি বিশেষ হল, আপনার আবৃত্তির কারণেই। তোমাকে খুব ভালোবাসি মাম্মা”।

Rubel Sweta

প্রকাশ্যে ভালোবাসা জাহির করায় যে কোন লজ্জা নেই তার প্রমাণ দিনের রুবেল এবং শ্বেতা। একটি ছবিতে দেখা গেল শ্বেতাকে চুমু খাচ্ছেন রুবেল। এভাবেই রুবেলের জন্মদিনে একে অপরকে আদরে ভরিয়ে দিলেন দুজনে। বর্তমানে রুবেল কাজ করছেন পল্লবী শর্মার বিপরীতে ‘নিমফুলের মধু’ ধারাবাহিকে। অন্যদিকে শ্বেতা কাজ করছেন ‘কোন গোপনে মন ভেসেছে’ ধারাবাহিকে রনজয় বিষ্ণুর বিপরীতে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।