Connect with us

    Bangla Serial

    মেয়ের মুখ চেয়ে নীল-মেঘের বিয়ের দায়িত্ব নিল অনিন্দ্য! ময়ূরীর ষড়যন্ত্রে ভেস্তে যাবে না তো বিয়ের প্ল্যান?

    Published

    on

    Anindo Megh Nil

    ধারাবাহিক প্রেমীদের টানা একবছর ধরে বিনোদন জুগিয়ে চলেছে জি বাংলা (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। মেঘ-নীল আর ময়ূরীর ত্রিকোণ সম্পর্কের সমীকরণ আর ওঠানামা নিয়ে ধারাবাহিকের গল্প। বোন মেঘের সংসার ভাঙার যাবতীয় ষড়যন্ত্র সে করে এসেছে এবং শেষে মেষ তার ষড়যন্ত্র সফল হয়েছে। ডিভোর্স হয়ে গেছে মেঘ ও নীলের।

    ডিভোর্স হয়ে গেলেও একে অপরকে ভালোবাসে তারা। কিন্তু সম্পর্কের টানাপোড়েনে যখন মাঝে আত্মসম্মান চলে আসে, তখন একে অপরের থেকে দূরে সরে আসাই বাঞ্ছনীয়। এই ভেবেই আলাদা হয়েছে মেঘ আর নীল। এই মুহূর্তে, মেঘ থাকছে তার বাবা মায়ের সঙ্গে। তোড়জোড় করে চলছে মেঘের দ্বিতীয় বিবাহের আয়োজন। অনিন্দ্য আর মধুমিতার অবর্তমানে মেয়ের কী হবে এই ভেবে মেঘকে সুপাত্রে দান করতে চায় অনিন্দ্য আর মধুমিতা।

    এর‌ইমাঝে, মেঘ নীলকে ফোন করে। খোঁজ করতে থাকে প্রাক্তন স্বামীর। নীলও স্বাভাবিক ভাবেই কথা বলে। জানায়, তাদের বাড়ি থেকে মেয়ে দেখা চলছে। মেঘের বাড়ি থেকেও ছেলে দেখা চলছে। তবে কি এবার সত্যিই দুজনের পথ আলাদা হতে চলেছে? অন্য ধারাবাহিকের নায়ক-নায়িকার মতো হ্যাপি এন্ডিং নেই মেঘ নীলের? সেই প্রশ্নের উত্তর মিলবে আগামী পর্বগুলোতে।

    যদিও, নীলের ঠাম্মি প্ল্যান করে দুজনকে মিলিয়ে দেওয়ার চেষ্টা করছে। তাই মেঘ-নীলের অজান্তেই ফের ছাদনাতলায় বসতে চলেছেন তারা। সব জানার পর যদি দু’পক্ষের একজন বিয়েটা ভেঙে দেয়? তাই টপ সিক্রেট প্ল্যান করেছেন ঠাম্মি, অনিন্দ্য, মধুমিতা। অনিন্দ্য আর মধুমিতার মনে খানিক অস্বস্তি থাকলেও, নীলের ঠাম্মি তাদের আশ্বস্ত করে এবার আর মেঘ-নীলের মধ্যে সমস্যা হবে না।

    এদিকে, ঠাম্মির সিক্রেট প্ল্যান জানতে পেরেছে ময়ূরী। বলা বাহুল্য, মেঘ-নীলের বিয়ে ভাঙতে ফের উঠে পড়ে লেগেছে সে। বান্ধবীদের সঙ্গে ঘুরতে যাওয়ার নাম করে চলে মেঘ-নীলের বিয়ে ভাঙার কলকাঠি নাড়ছে সে। তবে এখন প্রশ্ন শেষমেষ ঠাম্মির প্ল্যান কি সফল হবে? নাকি ময়ূরীর ষড়যন্ত্রে ফের ভেস্তে যাবে নীল ও মেঘের বিয়ে?