Connect with us

    Bangla Serial

    জলসাকে টেক্কা দিতে জি বাংলায় আসছে সোনার সংসার অ্যাওয়ার্ড! কবে হচ্ছে জি বাংলার সবচেয়ে বড় অনুষ্ঠান?

    Published

    on

    star jalsha, zee bangla

    প্রতিটি চ্যানেল জন্যই সবচেয়ে বড় ও গুরুত্বপূর্ণ অনুষ্ঠান হচ্ছে পরিবার অ্যাওয়ার্ড। যার জন্য অপেক্ষা করে থাকেন তাদের অনুগামী, দর্শকরা। তাদের প্রিয় তারকার হাতে পুরস্কার দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করেন তারা। তবে শুধু দর্শকদের জন্যই নয়, তারকাদের জন্যও এই অনুষ্ঠানটি অত্যন্ত গুরুত্বপূর্ণ।

    কার মাথায় উঠতে চলেছে সেরার শিরোপা, কে জিততে চলেছে বেশ পুরস্কার? কার অভিনয় জয় করেছে দর্শকদের মন, এসব বিষয় জানতেও দর্শকরা অপেক্ষা করে থাকেন অধীর আগ্রহে।

    বছর শুরু হতে না হতেই সমস্ত বড় বড় চ্যানেল শুরু করে দিয়েছে তাদের পরিবার অ্যাওয়ার্ড অনুষ্ঠান। ইতিমধ্যেই স্টার জলসার নির্মাতারা জানিয়ে দিয়েছেন স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড অনুষ্ঠানের তারিখ। সেই অনুযায়ী ভোটও প্রায় বন্ধ হতে চলেছে। মার্চের শুরুতেই হতে চলেছে সেই অনুষ্ঠান। তবে জি বাংলাই বা পিছনে থাকে কেন!

    শোনা যাচ্ছে জি বাংলার সোনার সংসারও আয়োজিত হতে চলেছে এই বছরের শুরুতেই। গতকালই হয়ে গেছে প্রোমো শুট। খুব শীঘ্রই সম্প্রচারিত হতে চলেছে জি বাংলার সোনার সংসারের প্রোমো।

    অনুষ্ঠানের থিম সম্পর্কে জি বাংলা স্পষ্টভাবে কিছু না জানালেও, জানা যাচ্ছে বিয়েবাড়ি বা পুজোর হালখাতার থিম হতে পারে এই বছরের সোনার সংসার অ্যাওয়ার্ডের। জানা গেছে, জি বাংলার নির্মাতারা মূল অনুষ্ঠানের শুটিংয়ের জন্য নির্ধারণ করেছেন দুটি নির্দিষ্ট তারিখ।

    ইতিমধ্যেই জানা গেছে, প্রকাশিত তারিখ দুটি হল ফেব্রু়য়ারির মাঝামাঝিই অর্থাৎ ২৪ শে ফেব্রুয়ারি এবং ২৫শে ফেব্রুয়ারি হতে চলেছে মূল অনুষ্ঠানের শুটিং। যা জি বাংলায় সম্প্রচারিত হবে মার্চ মাসে মাঝামাঝি সময়। তবে কি মনে হয় কে জিতবে চলেছে জি বাংলার সোনার বাংলা খেতাব? কে হতে চলেছে সেরা? কোন পরিবার পেতে চলেছে বেশি পুরস্কার? জানা যাবে জি বাংলার সোনার সংসারে, অপেক্ষায় থাকছে বাংলা ও বাঙালি।