Connect with us

    Tollywood

    ১৬ বছর পর মিঠুন চক্রবর্তীর সঙ্গে অভিনয় করছি! দারুণ উত্তেজিত! অকপট দেবশ্রী রায়

    Published

    on

    mithun debashree

    সম্প্রতি ওটিটি তে মুক্তি পেয়েছে দেবশ্রী রায়ের (Debashree Roy) ওয়েব সিরিজ ‘কেমিস্ট্রি মাসী’ যা সারা ফেলেছে সারা টলিপাড়ায়। তবে এবার ওয়েব সিরিজ নয়, ১৬ বছরের পুরনো জুটিকে নিয়ে আসছেন প্রযোজক সোহম চক্রবর্তী এবং পরিচালক পথিকৃৎ বসু। সম্পূর্ণ ভিন্ন স্বাদের একটি গল্প নিয়ে জুটি বাঁধবে মিঠুন চক্রবর্তী এবং দেবশ্রী রায়। ছবির নাম শাস্ত্রী (Shastri) । ছবিটিতে দেবশ্রী রায়কে দেখা যাবে মিঠুন চক্রবর্তীর স্ত্রীর চরিত্রে। পর্দায় শাস্ত্রী মুক্তি পেতে চলেছে এই পুজোতে যার শুটিং শুরু হতে চলেছে কাল থেকেই। তাই নিয়েই হইচই শুরু বিনোদন জগতে।

    মিঠুন চক্রবর্তী এবং দেবশ্রী রায় কাজ করেছেন বহু বাংলা সিনেমায়, যেমন ১৯৭৬ সালের ছবি নদী থেকে সাগর, ১৯৮২ সালে ত্রয়ী, ২০০৫ সালে যুদ্ধ, ২০০৬ সালে মহাগুরু, MLA ফাটাকেষ্ট, অভিমন্যু, টাইগার প্রভৃতি। তবে এবার কোনও অ্যাকশন সিনেমা নয়, ভিন্ন স্বাদের একটি ছবি যা হয়তো বাংলা সিনেমার দর্শকরা দেখেনি কখনই।

    যখন তাকে জিজ্ঞাসা করা হয় শাস্ত্রী নিয়ে তিনি জানান “আমি খুব উৎসাহী, অনেক দিন পর মিঠুন চক্রবর্তী এবং সোহমের সাথে কাজ করবো”

    সাংবাদিকরা দেবশ্রী রায়কে যখন জিজ্ঞাসা করেন তিনি জ্যোতিষবিদ্যায় বিশ্বাস করেন কিনা তিনি তার হাতের বিভিন্ন পাথরের আংটি দেখিয়ে বলেন “হ্যাঁ আমি ভগবানে মানি এবং আমি জ্যোতিষবিদ্যায় বিশ্বাস করি”

    ১৬ বছর পর আবার মিঠুন চক্রবর্তীর সাথে কাজ করতে তার কেমন লাগছে তার উত্তরে তিনি বলেন “খুব ভালো লাগছে, মিঠুন দা থাকা মানেই হইহল্লা, মজা, অনেক দিন পর একসাথে কাজ করবো তার সঙ্গে আবার সোহম আছে ছোট থেকে ও আমার খুব সাথে থাকতে খুব ভালোবাসত, একবার সেটে যখন তাপস এসেছিল ওর ভালো লাগছে না কারণ ও তখন সম্পূর্ণ অ্যাটেনশন পাছে না। ওর বাড়ি আমি যেতাম, আমার বাড়ি ও আসতো খুব ভালো সম্পর্ক আমাদের মধ্যে।”

    তাকে শাস্ত্রী চরিত্র নিয়ে জিজ্ঞাসা করায় তিনি জানিয়েছে “আমি আশা করিনি খুব বেশি কিছু কারণ তখন আমি পরপর ৭-৮ টা ছবি রিজেক্ট করেছি কিন্তু সোহম আমায় বলল একটু গল্পটা শুনতে, পুরো গল্পটা শুনে আমার বেশ ভালো লাগলো এবং ওর মধ্যেও একটা কনফিডেন্স ছিল ছবিটা নিয়ে” তিনি এও জানান, “একদম অন্যরকমের চরিত্র এই সিনেমায় তিনি মিঠুন চক্রবর্তীর স্ত্রী অর্থাৎ পরিমল শাস্ত্রীর স্ত্রী, খুব সাধারন সহজ সরল মানুষ, সে বিশ্বাস করে তার স্বামী কিছু খারাপ করতে পারে না কিন্তু গল্প যত এগোতে থাকে তার চরিত্রেও নানা পরিবর্তন আসে সেটাই দেখার বিষয়”

    সব শেষে তিনি জানান তিনি খুব উৎসাহী ছবিটি নিয়ে। আশা করছেন দর্শকদের ভালো লাগবে, অন্যরকমের সিনেমা। পুজোয় মুক্তি পাবে শাস্ত্রী, ছবিতেই গল্পে কি হয় না হয় তার জন্য অপেক্ষা রয়েছে সিনেমাপ্রেমীরা।