জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Serial End: এবার ভিলেন নতুন সিরিয়াল ‘মিলি’! বন্ধ হচ্ছে জি বাংলার আরো এক জনপ্রিয় সিরিয়াল

বাংলা টেলিভিশনের (Bengali Television) পর্দায় এই মুহূর্তে অনেক নতুন নতুন ধারাবাহিক আসছে। আবার বিদায়‌ও নিচ্ছে। এই মুহূর্তে বাংলা টেলিভিশনের দুনিয়ায় টিআরপি (TRP) হলো মুখ্য বিষয়। যখনই কোনও ধারাবাহিকের টিআরপি নিম্নমুখী হয়ে পড়ে তখনই সেই ধারাবাহিককে সরিয়ে দিয়ে চলে আসে নতুন কোনও ধারাবাহিক। উল্লেখ্য, জি বাংলা হোক বা স্টার জলসা দুটি চ্যানেলেই এসে চলেছে একের পর এক ধারাবাহিক। মিঠাই পরবর্তী জি বাংলার পর্দায় যেমন বেশ কয়েকটি ধারাবাহিকের বন্ধ হওয়ার খবর পাওয়া গিয়েছিল। খেলনা বাড়ি, গৌরী এলো’র মতো টিআরপি শ্রেষ্ঠ ধারাবাহিকের পাশাপাশি ব্লুজ প্রোডাকশনের মুকুট ধারাবাহিকের নামও রয়েছে এই তালিকায়। এই তিন ধারাবাহিকের মধ্যে যেকোনও একটি ধারাবাহিক বন্ধ হয়ে যাবে বলে শোনা গেছে।

উল্লেখ্য, আপাত প্রাপ্ত খবর অনুযায়ী, জি বাংলার পর্দায় আসন্ন নতুন ধারাবাহিক ‘মিলি’কে জায়গা করে দেওয়ার জন্য বন্ধ হয়ে যেতে চলেছে ব্লুজ প্রোডাকশন হাউজের ধারাবাহিক মুকুট। আসলে গত সপ্তাহে চ্যানেল প্রযোজনা সংস্থাকে বলেছিল যদি মুকুট ধারাবাহিকটি পাঁচের ওপর টিআরপি নম্বর রাখতে পারে তাহলে বন্ধ করা হবে না এই ধারাবাহিকটিকে। কিন্তু তেমনটা করে দেখাতে পারেনি মুকুট। আর তাই বন্ধ করে দেওয়া হতে চলেছে শ্রাবণী ভূঁইয়ার এই ধারাবাহিকটি।

উল্লেখ্য, গৌরী এলো অথবা মুকুট এই দুটি ধারাবাহিকের মধ্যে যেকোনও একটি বন্ধ হয়ে যাবে বলে শোনা গিয়েছিল। আর এবার বন্ধ হচ্ছে মুকুট। উল্লেখ্য, জি বাংলার পর্দায় এবার জলসার আলতা ফড়িং খ্যাত অভিনেত্রী খেয়ালী মন্ডল ক্রিস্টাল ড্রিমস প্রোডাকশন হাউসের হাত ধরে মিলি ধারাবাহিকে ফিরছেন। উল্লেখ্য, ইতিমধ্যেই এই ধারাবাহিকের প্রোমো সম্প্রচারিত হয়ে গেছে।

এই ধারাবাহিকে প্রোমো বেশ ইন্টারেস্টিং লেগেছে দর্শকদের। এই ধারাবাহিকে নায়কের ভূমিকায় থাকছেন বড় পর্দা এবং ওয়েব সিরিজের অন্যতম জনপ্রিয় অভিনেতা অনুভব কাঞ্জিলাল। এবং আপাতদৃষ্টিতে খলনায়কের ভূমিকায় থাকছেন ধারাবাহিকের দুনিয়ার পোড়খাওয়া অভিনেতা ধ্রুবজ্যোতি সরকার।

Titli Bhattacharya